BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে আসছে প্রিয়াঙ্কা-মৈনাকের ‘নীলাঞ্জনা’, ট্রেলারজুড়ে রহস্যের হাতছানি

Published by: Bishakha Pal |    Posted: April 24, 2020 7:54 pm|    Updated: April 24, 2020 7:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মধ্যে বাড়িতে বসেই দিন কাটছে মানুষের। বইয়ের পাতা উলটে, সিনেমা দেখে কাটছে সময়। আর এই সময়ই অনুরাগীদের জন্য নতুন একটি ছবি নিয়ে আসছেন প্রিয়াঙ্কা সরকার আর মৈনাক বন্দ্যোপাধ্যায়। তাঁদের নতুন ছবি নাম ‘নীলাঞ্জনা’।

এটি মূলত থ্রিলার ঘরানার ছবি। একটি চাকুরিতা মহিলা এই গল্পের কেন্দ্রবিন্দু। তাকে ঘিরেই এগিয়েছে গল্প। নাম নীলাঞ্জনা। মেয়ে অঞ্জনাকে নিয়ে তার সংসার। সিঙ্গল মাদার নীলাঞ্জনা বড় অফিসের উঁচু পদে কর্মরত। কাজের চাপের মেয়ের জন্মদিনের দিন তার বাড়ি ফিরতে দেরি হয়। কথা রাখতে পারে না নীলাঞ্জনা। তাড়াতাড়ি ফেরা তার হয় না। কাজ গুছিয়ে ফেরার সময়ও এক আজব সমস্যার মুখোমুখি হয় সে। গল্পের মোড় ঘোরে এখানেই।

priyanka

[ আরও পড়ুন: লকডাউনের মধ্যেই ইউটিউব চ্যানেল আনছেন অপরাজিতা, শর্ট ফিল্ম দিয়ে হবে সূচনা ]

মেয়ের জন্য জন্মদিনের গিফট নিয়ে বাড়ি ফেরার জন্য যখন তোড়জোড় শুরু করে সে, দেখে গাড়িটা গন্ডগোল করছে। তার সমস্যা দেখে এগিয়ে আসে এক নিরাপত্তারক্ষী। কিন্তু সে অপরিচিত। নীলাঞ্জনা তাকে দেখেনি কখনও। সে জানায়, সেদিন নাকি তারও জন্মদিন। নীলাঞ্জনাকে অদ্ভুত প্রস্তাব দেয়। বলে সে যখন কেক কাটবে, নীলাঞ্জনা যেন তার পাশে থাকে। অপরিচিত ব্যক্তির আবদারকে পাত্তা দেয় না নীলাঞ্জনা। বাড়ি ফেরার জন্য ট্যাক্সির বন্দোবস্ত করতে চেষ্টা করে সে। এরই মধ্যে আচমকা পার্কিং লটের বাতি নিভে যায়। ফাঁকা, অন্ধকার পার্কিং লটে প্রতিধ্বনিত হতে থাকে একটাই বাক্য- ‘হ্যাপি বার্থডে টু মি’।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘নীলাঞ্জনা’র ট্রেলার। বলাই বাহুল্য সেখানে সাসপেন্স বজায় রেখেছেন পরিচালক অর্ক সিনহা। ট্রেলারের শেষে নীলাঞ্জনার হাতে আসে একটি টিস্যু পেপার। যেখানে লেখা ‘দি’। কে এই ‘দি’? তা জানা যাবে ১ মে। ওইদিনই মুক্তি পাচ্ছে ‘নীলাঞ্জনা’। ‘বঙ্গো ইন্ডিয়া’ চ্যানেলে দেখা যাবে ছবিটি।

[ আরও পড়ুন: নতুন করে লেখা হল ‘তেরি মিট্টি’, দেশের দুর্দিনে করোনা যোদ্ধাদের স্যালুট অক্ষয়ের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement