১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সুপারস্টারও বাসে চড়তে পারেন, ‘বং গাই’ কিরণকে দেখিয়ে দিলেন দেব-প্রসেনজিৎ

Published by: Suparna Majumder |    Posted: September 21, 2022 6:20 pm|    Updated: September 21, 2022 6:20 pm

Prosenjit Chatterjee and Dev in public bus to keep Bong Guy Kiran's Challenge | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেলু মিত্তিরের যেমন টেলিপ্যাথির জোর আছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দেবেরও (Dev) কথার দাম রয়েছে। যে চ্যালেঞ্জ দুই সুপারস্টারকে ‘বং গাই’ (Bong Guy) কিরণ দত্ত দিয়েছিলেন, তা অনায়াসেই জিতে নিলেন। কিরণকে নিয়েই উঠে পড়লেন পাবলিক বাসে।

Dev-Prosenjit-Kiran-1

ঘটনার সূত্রপাত হয়, কিরণের একটি পোস্টকে কেন্দ্র করে। যাতে দেব ও প্রসেনজিতের ‘কাছের মানুষ’ সিনেমার দৃশ্য পোস্ট করে ‘বং গাই’ কিরণ লেখেন, “এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এরকমভাবে বাসে চড়ে দেখাও তো দেখি।” কিরণের এই চ্যালেঞ্জের জবাব দিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লেখেন, “ঠিক আছে! পরশু বাসে দেখা হচ্ছে। এবার আমাকে আমার মতো থাকতে দাও।” দেব আবার কিরণকে লিখেছেন, “চল ডান… পরশু বাসে দেখা হবে…চ্যালেঞ্জ নিবি না।” দু’জনকে আবার উত্তর দিয়ে কিরণ লিখেছেন, “ঠিক আছে আমিও দেখি কেমন পারো তোমরা।”

Bong-story

[আরও পড়ুন: অশ্লীলতা নয়, নির্মল হাস্যরসই ইউএসপি, রাজুর বিদায়ের পরও থেকে যাবেন গজোধর ভাইয়া]

যেমনি কথা তেমনি কাজ। ঠিক সময় চ্যালেঞ্জ নিতে হাজির হয়ে যান দুই কাছের মানুষ। চ্যালেঞ্জদাতার সঙ্গে দেখা করেন। তাঁকে সঙ্গে নিয়েই বাসে চড়েন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনজনই। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

আদতে মজা করে সমস্ত পোস্ট করা হয়েছিল। আর এই মজার ছলেই ‘কাছের মানুষ’ সিনেমার প্রচার সারলেন প্রসেনজিৎ-দেব। তাঁদের এই প্রচারের সঙ্গী হলেন কিরণ। আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে দেব ও প্রসেজিতের ‘কাছের মানুষ’। জীবনের সঙ্গে মৃত্যুর লড়াই, ছকভাঙা সম্পর্কের গল্প নিয়ে তৈরি এই ছবিতে পথিকৃত বসুর পরিচালনায় অভিনয় করেছেন দুই তারকা। মুক্তির আগে ছবির নতুন টিজার প্রকাশ করা হয়েছে। 

[আরও পড়ুন: চোখে মোটা চশমা, মাথায় পাকা চুল, বৃদ্ধার লুকে শুভশ্রী! ব্যাপারটা কী?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে