১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চোখে মোটা চশমা, মাথায় পাকা চুল, বৃদ্ধার লুকে শুভশ্রী! ব্যাপারটা কী?

Published by: Akash Misra |    Posted: September 21, 2022 2:11 pm|    Updated: September 21, 2022 4:36 pm

Subhashree Ganguly Shares first look of New Series Indubala Bhater Hotel | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর সিনেমার পর্দায় ক্যামব্যাকের করেই একের পর এক চমক দিচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’ সব ছবিতেই নতুন নতুন অবতারে পর্দায় এসে অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছেন শুভশ্রী। আর এবার সিরিজে পা রেখেই শুভশ্রীর বড়সড় রূপ পরিবর্তন। চোখে মোটা চশমা, মাথায় সাদা চুল, একেবারে বৃদ্ধার বেশে শুভশ্রীকে চেনা দায়।

কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’কে ওয়েব সিরিজের রূপ দিচ্ছেন দেবালয়। সেই সিরিজেই মুখ্য ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। হইচইয়ে দেখা যাবে এই সিরিজ। 

কেরিয়ারের শুরুর দিকে এসভিএফের সঙ্গে গাঁটছড়া বেঁধে একের পর এক হিট ছবি দিয়েছেন শুভশ্রী। তবে বহুদিন এই প্রযোজক সংস্থার সঙ্গে কাজ করেননি। এই সিরিজের হাত ধরে ফের এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে চলেছেন শুভশ্রী।

[আরও পড়ুন: ফের ফেলুদা নিয়ে আসছেন সৃজিত, প্রকাশ্যে ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’ সিরিজের প্রথম ঝলক ]

অন্যদিকে, কয়েক মাস আগে মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’। ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছে শুভশ্রীকে। ছবিটি বক্স অফিসে বেশ সফল। অন্যদিকে, পরমব্রতর আগামী ছবি ‘বউদি ক্যান্টিনে’র গল্পের বিষয়বস্তু বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খানের জীবন নিয়ে। তিনি তাঁর হাতের গুণে মুগ্ধ করেছেন সকলকে। লন্ডনে একাধিক রেস্তরাঁও রয়েছে তাঁর। কীভাবে রান্নার মাধ্যমে একজন গৃহবধূ নিজের পরিচয় তৈরি করতে পারেন, সেই গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন। চিত্রনাট্যে অবশ্য কলম চালিয়েছেন খোদ পরমব্রতও। একজন মহিলা রান্নার মাধ্যমেও পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন, ‘বউদি ক্যান্টিন’ সে বার্তা দেবে বলেই জানান ছবির পরিচালক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

ছবিতে শুভশ্রীকে দেখা যাবে আসমা খানের ভূমিকায়। তাঁর স্বামীর ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। ওই ছবিতে অভিনয় করবেন সোহমও। এছাড়া অনসূয়া মজুমদারকে শুভশ্রীর শাশুড়ির চরিত্রে দেখা যাবে।

[আরও পড়ুন: সন্তান কোলে ছবি পোস্ট করলেন সোনম কাপুর, ছেলের কী নাম রাখলেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে