BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বর্ধমানে প্রসেনজিৎ-দিতিপ্রিয়ার শুটিং, ‘আয় খুকু আয়’ ছবির সেটে অভিনেতাকে চেনাই দায়!

Published by: Suparna Majumder |    Posted: December 26, 2021 9:29 pm|    Updated: January 20, 2022 6:15 pm

Prosenjit Chatterjee and Ditipriya Roy shooting in Ausgram | Sangbad Pratidin

ছবি: জয়ন্ত দাস

ধীমান রায়, কাটোয়া: মাথায় টাক। পরনে অফ-হোয়াইট শার্ট ও ঢোলা প্যান্ট। এক পলকে চেনার উপায় নেই, ইনিই টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বিশেষ এই লুকে আউশগ্রামের কালিকাপুরে করছেন ‘আয় খুকু আয়’ ছবির শুটিং। সঙ্গে দেখা গেল বাংলা টেলিভিশনের ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়কেও (Ditipriya Roy)।

Prosenjit
ছবি: জয়ন্ত দাস

জিতের প্রযোজনায় ‘আয় খুকু আয়’ ছবিতে অভিনয় করছেন প্রসেনজিৎ। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌভিক কুণ্ডু। এর আগে জিতের প্রোডাকশনেই ‘সুইজারল্যান্ড’ ছবি পরিচালনা করেছিলেন পরিচালক সৌভিক। এবার প্রসেনজিৎ ও দিতিপ্রিয়াকে নিয়ে বাবা ও মেয়ের কাহিনি সিনেমার পর্দায় তুলে ধরতে চলেছেন তিনি। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

[আরও পড়ুন: ফতিমা সানা শেখের সঙ্গে তৃতীয় বিয়ে সেরে ফেললেন আমির! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে]

আউশগ্রামের কালিকাপুরে রয়েছে পুরানো আমলের রাজবাড়ি। জঙ্গলমহল এলাকার এই রাজবাড়িতে এর আগেও বহু সিনেমার শুটিং হয়েছে। রবিবার দুপুর নাগাদ প্রসেনজিৎ আসেন কালিকাপুরে। প্রায় আড়াই ঘন্টা কেটে যায় তার মেকআপের জন্য। তারপর দেখা যায় কখনও সাইকেল চালিয়ে যাচ্ছেন, কখনও গ্রামের মুদিখানা দোকানের সামনে দাঁড়িয়ে রয়েছেন। আবার বাজারে অনস্ক্রিন মেয়ের (দিতিপ্রিয়া) সঙ্গে ঘুরতে দেখা যায়।

বিকেল পর্যন্ত একপ্রস্থ শুটিং হওয়ার পর কিছুক্ষণের বিশ্রাম ছিল। এর মধ্যেই সারমেয়দের সঙ্গে দিতিপ্রিয়াকে খেলতে দেখা যায়। তারপর সন্ধ্যা থেকে ফের শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া। শুটিং চলাকালীন লোকেশনে কড়া নিরাপত্তা ছিল। তার মাঝেই কিছু পাওয়া গিয়েছে। 

 

Ditipriya
ছবি: জয়ন্ত দাস

এর আগে ‘আয় খুকু আয়’ প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রসেনজিৎ বলেন, “আমি আর জিৎ অনেক দিন ধরেই ভাল চিত্রনাট্যের অপেক্ষায় ছিলাম। ভাল কাজের জন্য ছোট ভাইয়ের সঙ্গে হাত মেলাতে তো কোনও অসুবিধা নেই।” মুম্বইয়ে শুটিং চলাকালীন দিতিপ্রিয়া জানতে পারেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ খোদ ‘মিস্টার ইন্ডাস্ট্রি’কে তাঁর বাবার চরিত্রে ভাবা হয়েছে। তাতেই আপ্লুত হন অভিনেত্রী।

[আরও পড়ুন: বাংলায় আরও বাড়ছে ওমিক্রন আক্রান্তের সংখ্যা? সন্দেহভাজনের তালিকায় বিদেশফেরত ৪]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে