২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপিতে যোগ দেওয়ার জল্পনার মধ্যেই মুখ খুললেন প্রসেনজিৎ

Published by: Suparna Majumder |    Posted: February 17, 2021 3:41 pm|    Updated: February 17, 2021 5:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মুখে আচমকাই সুপারস্টার মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) মুম্বইয়ের বাংলোয় হাজির হয়েছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত (Mohan Bhagwat)। এদিকে আবার টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি অভিনেতার হাতে নিজের লেখা বই ‘অমিত শাহ অ্যান্ড দ্য মার্চ অফ বিজেপি’ বইটি তুলে দেন তিনি। আর তাতেই বেড়েছে জল্পনা। তাহলে কি ভোটের আগে বিজেপিতে যোগ দিচ্ছেন বাংলার দুই সুপারস্টার? সেই জল্পনা নস্যাৎ করে দেন প্রসেনজিৎ। জানিয়ে দেন, পরিচয়ের পরিসর বাড়াতেই তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। কিছু চাওয়া কিংবা পাওয়ার জন্য যাননি। একই সঙ্গে নিজের সক্রিয় রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনাও উড়িয়ে দিয়েছেন প্রসেনজিৎ। সূত্রের খবর, বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিয়েছেন মিঠুন চক্রবর্তীও।

বুধবার এই জল্পনা উড়িয়ে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও (Dilip Ghosh)। এদিন সকালে তিনি জানান, আরএসএস অরাজনৈতিক সংগঠন। বহু বিশিষ্ট মানুষের বাড়িতে যান নেতারা। তাঁদের সঙ্গে নানা বিষয়ে আলাপ ও আলোচনা করেন। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।

[আরও পড়ুন: ‘অব্যাহতি চাই, দলকে জানিয়েছি’, এবার সরে দাঁড়ানোর ইচ্ছাপ্রকাশ তৃণমূল বিধায়ক চিরঞ্জিতের]

উল্লেখ্য, বুধবারই মিঠুন চক্রবর্তী ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাক্ষাতের এই মুহূর্তের ছবি পোস্ট করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এবিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এটা নিতান্তই একটা সাক্ষাত। আমার ভাল লেগেছে তাই পোস্টটি করেছি। কে কোথায় যোগ দেবেন, কাকে ভোট দেবেন, সেটা সম্পূর্ণ তাঁর অধিকার।” এরপরই আবার জানান, কিছু মানুষের হাতে অনেক সময় রয়েছে। তাঁরাই এই বিষয় নিয়ে ভাবনাচিন্তা কিংবা চর্চা করছেন।

[আরও পড়ুন: ‘বিধবা তরুণীদের জ্বালিয়ে দিলেও অবাক হব না’, বজরং দলের পোস্টারে প্রবল ক্ষুব্ধ শ্রীলেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement