BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘অব্যাহতি চাই, দলকে জানিয়েছি’, এবার সরে দাঁড়ানোর ইচ্ছাপ্রকাশ তৃণমূল বিধায়ক চিরঞ্জিতের

Published by: Sulaya Singha |    Posted: February 17, 2021 2:13 pm|    Updated: February 17, 2021 3:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মুখে রাজনীতি থেকে অব্যাহতি চাইলেন চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সেকথা ইতিমধ্যেই জানিয়েছেন তিনি। অভিনেতা-বিধায়ক ফোনে জানিয়েছেন, তিনি আসন্ন ভোটে টিকিট পেতে চান। যদি তা না পান তাহলে রাজনীতি ছাড়তে ইচ্ছুক।  তবে রাজনীতি ছাড়লেও কোনও নির্দিষ্ট দলে যোগ দেবেন না বলেই জানান চিরঞ্জিৎ। এবার রাজনীতি ছাড়লে সাধারণ মানুষের মতোই জীবন কাটাতে চান বলে জানান টলিউডের অভিনেতা। 

২০১১ সালে বারাসত কেন্দ্র থেকে বিধায়ক পদের জন্য তৃণমূল কংগ্রেসের হয়ে লড়েছিলেন চিরঞ্জিৎ। জিতেও গিয়েছিলেন। তারপরও একই কেন্দ্র থেকে জয় পান তৃণমূলের হয়ে। এখনও বারাসত কেন্দ্রের বিধায়ক পদে রয়েছেন চিরঞ্জিৎ।

[আরও পড়ুন: আজই বিজেপিতে যোগ দিচ্ছেন নুসরত ঘনিষ্ঠ যশ দাশগুপ্ত! তুঙ্গে জল্পনা]

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে ৬৫ বছরের অভিনেতা জানান, প্রথম থেকেই রাজনীতির বাইরের লোক তিনি। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) অনুরাগী ছিলেন। মনে হয়েছিল, পশ্চিমবঙ্গে পরিবর্তন আনতে পারবেন তিনিই। সেই আশাতেই মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের (TMC) হয়ে প্রচার করেছিলেন। মঞ্চে বক্তব্যও রেখেছিলেন। ২০১১ সালে তৃণমূলের প্রয়োজনেই ভোটে দাঁড়িয়েছিলেন। পরেরবার যখন আবার ভোটে দাঁড়ান, তার আগেও রাজনীতি থেকে সরে দাঁড়াতে চেয়েছিলেন। কিন্তু সেই সময়ও ভোটে দাঁড়াতে হয়। এখন নিজের রাজনীতি ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের আশায় রয়েছেন অভিনেতা।
উল্লেখ্য, আজই বিজেপিতে যোগ দিতে পারেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান ঘনিষ্ঠ অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তাঁর পাশাপাশি আরও অনেক টলিউড তারকার বিজেপিতে যোগ দেওয়ার কথা শোনা গিয়েছে। এই তালিকায় রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস। এছাড়াও টলিউড, বাংলা সিরিয়াল এবং বাংলা সংগীত  জগতের একাধিক চেনা মুখ আজ (বুধবার) বিজেপিতে যোগ দেবেন বলে খবর। কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের নেতৃত্বে প্রত্যেকে গেরুয়া শিবিরে নাম লেখাবেন। শোনা গিয়েছিল, অভিনেত্রী সায়নী ঘোষও (Saayoni Ghosh) নাকি যোগ দেবেন বিজেপিতে। যদিও সেই জল্পনা নস্যাৎ করে দিয়েছেন সায়নী স্বয়ং।

[আরও পড়ুন: ডোনা গঙ্গোপাধ্যায়ের নামে ভুয়ো অ্যাকাউন্ট, লালবাজারে দায়ের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement