BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

পরিচালনায় আসছেন শ্রীলেখা মিত্র, উৎসবের মরশুমে বড় ঘোষণা সৃজিত ও রাজেরও

Published by: Suparna Majumder |    Posted: November 12, 2020 9:29 pm|    Updated: November 13, 2020 12:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপাবলির (Diwali 2020) মরশুমেই কোমর বেঁধে কাজে নেমে পড়েছে স্টুডিও পাড়া। কেউ বড়দিনের রিলিজ ঘোষণা করেছেন, কেউ ট্রেলার প্রকাশের দিনক্ষণ জানিয়েছেন। কেউ আবার পরিচালকের টুপি মাথায় পরতে চলেছেন। কেউ হিন্দি ওয়েব সিরিজের প্রস্তুতি নিচ্ছেন।  

চলতি বছরের বড়দিনেই বড়পর্দায় রাজা রায়চৌধুরি ওরফে কাকাবাবু হিসেবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) প্রত্যাবর্তন ঘটতে চলেছে। বৃহস্পতিবার ঘটা করে সোশ্যাল মিডিয়ায় তা জানিয়ে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। শেয়ার করলেন ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর (Kakababur Protyaborton) পোস্টার। লকডাউন শুরু হওয়ার ঠিক আগেই দক্ষিণ আফ্রিকায় ছবির শুটিং করছিলেন প্রসেনজিৎ, সৃজিত ও আরিয়ান ভৌমিকরা। ভাগ্যক্রমে কাজ শেষ করেই ফিরতে পেরেছিলেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#ChristmaseKakababu

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

এদিকে দীর্ঘ বিরতির পর ছোটপর্দায় ফিরেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে খোক্কসী রানির ভূমিকায় অভিনয় করছেন তিনি। এর পাশাপাশি এবার পরিচালক হিসেবে দেখা যাবে তাঁকে। আগামী মাসেই একটি ওয়েব ফিল্ম পরিচালনা করতে চলেছেন শ্রীলেখা। নিজেই লিখেছেন চিত্রনাট্য। অভিনয়ে শ্রীলেখা ছাড়াও থাকছেন ভরত কল এবং চান্দ্রী মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: কানে শুনতে না পেলেও দিব্যি বিমান চালাল ‘তিতলি’! ভিডিও দেখেই মশকরা নেটিজেনদের]

বড় ঘোষণা করার জন্য বৃহস্পতিবারের দিনটাকে বেছে নিয়েছেন রাজ চক্রবর্তীও (Raj Chakraborty)। এই শনিবার প্রকাশ্যে আসবে রাজ পরিচালিত এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) অভিনীত ছবি ‘হাবজি গাবজি’র (Habji Gabji) ট্রেলার। তার পোস্টারও প্রকাশ করেছে রাজের প্রযোজনা সংস্থা।

বাংলার পাশাপাশি হিন্দিতেও একটি বড় প্রজেক্টে কাজ করতে চলেছেন পরমব্রত। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করবেন তিনি। সঙ্গে থাকছেন কৃতী খরবন্দা, বিনয় পাঠক ও জরিনা ওয়াহাবের মতো তারকা। সিরিজের সম্ভাব্য নাম ‘দ্য গার্ল’। শোনা গিয়েছে, দেশের উত্তর-পূর্বের কোনও এক শহরে শুটিং হবে আগামী বছরের জানুয়ারি মাস থেকে।

[আরও পড়ুন: অতীতের আগুনে কতটা ঘৃতাহুতি দিতে পারল ‘আশ্রম চ্যাপ্টার ২’? পড়ুন রিভিউ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement