BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নতুন পেশার সন্ধান! বুটিক খুলে শাড়ি বিক্রি শুরু করলেন রচনা বন্দ্যোপাধ্যায়

Published by: Akash Misra |    Posted: September 25, 2021 11:05 am|    Updated: September 25, 2021 11:32 am

Rachna Banerjee sales saree on online platform | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী, সঞ্চালক রচনা বন্দ্য়োপাধ্যায় (Rachana Banerjee) আগেই জানিয়ে ছিলেন তিনি একেবারে নতুন অবতারের ধরা দিতে চলেছেন অনুরাগীদের কাছে। আর সেই অবতারটি হল ‘রচনা’স ক্রিয়েশন নামে এক বুটিক। অভিনয়, সঞ্চালনার পাশাপাশি এবার শাড়ি বিক্রি করতে চলেছেন সবার প্রিয় ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number one)। সম্প্রতি ফেসবুকে লাইভে এসে রচনা একের পর এক শাড়ি বিক্রি করতে শুরু করলেন। তবে এই শাড়ি বিক্রি করে যে তিনি কটাক্ষের মুখে পড়বেন, তা একেবারেই আন্দাজ করতে পারেননি রচনা। রচনাকে এই অবতারে দেখে নেটিজেনরা একেবারে ধেয়ে এলেন অভিনেত্রীর দিকে। ফেসবুকের কমেন্ট বক্সে কু-মন্তব্য়ের ঝড় উঠতে শুরু করল।

লাইভে এসে রচনা জানালেন, ‘বহুদিন ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছি। গত ২০ বছর ধরে আমি আপনাদের জন্যই রচনা বন্দ্য়োপাধ্যায়  হয়েছি। আপনাদের অনেকেরই মনে হচ্ছে আমি কেন শাড়ি বিক্রি করছি ? কেন আমি বুটিক খুললাম? এর মূল কারণ হল, আমাকে অনেকেই বলেছিলেন, অভিনয়, দিদি নাম্বার ওয়ান, ছেলেকে মানুষ করা এবং সংসারের পাশাপাশি এমন কিছু করতে যাতে, সাধারণের সঙ্গে আরও বেশি যোগাযোগ স্থাপন করতে পারি। আর সেই কারণেই এই বুটিক। সেই কারণেই অনলাইনে শাড়ির ব্য়বসা।’

তবে রচনার এসব কথা একেবারেই হেসে উড়িয়ে দিলেন নেটিজেনরা। উলটে শাড়ি বিক্রি নিয়ে অভিনেত্রীকে নিয়ে শুরু হল ট্রোল। অনেকের কথায়, গড়িয়াহাটে যে শাড়ি ৭০০ টাকায় পাওয়া যায়, সেটা নাকি রচনা ১০০০ টাকায় বিক্রি করছেন! শুধু তাই নয়, অনেকে বললেন, রচনা ক্রিয়েশনের শাড়িগুলো অন্য দোকান থেকে নিয়ে আসা! আবার অনেকের মতে, সেলিব্রিটিরা যদি এভাবে অনলাইনে শাড়ি বিক্রি শুরু করেন, তাহলে ছোট ব্যবসায়ীরা বিপদে পড়বেন। অনেকে আবার রচনাকে সোজা জানালেন পরমা বন্দ্যোপাধ্যায় ও সুদীপা মুখোপাধ্যায়ের মতো গলা কাটবেন না!

Rachana Banerjee

[আরও পড়ুন: এক বছর পর একসঙ্গে ওটিটিতে আসছেন নুসরত-যশ!]

রচনার অনেক আগেই অনলাইনে শাড়ি বিক্রি শুরু করেছেন ‘রান্নাঘর’ শোয়ের সঞ্চালক সুদীপা। তিনিও ফেসবুকে পেজে লাইভে এসে শাড়ি বিক্রি করেন। প্রায় সুদীপার মতোই রচনা শাড়ি বিক্রি শুরু করলেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বলছেন, নায়িকার তকমা নিয়ে এই শাড়ি বিক্রি করা মোটেই উচিত নয়!

[আরও পড়ুন: এক বছর পর একসঙ্গে ওটিটিতে আসছেন নুসরত-যশ!]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement