BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আর্থিক প্রতারণা মামলায় গ্রেপ্তারির আশঙ্কা, আগাম জামিনের আবেদন সৃজিতপত্নী মিথিলার

Published by: Suparna Majumder |    Posted: December 12, 2021 8:37 pm|    Updated: January 20, 2022 6:44 pm

Rafiath Rashid Mithila appealed for advance bail after being named in fraud case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্থিক প্রতারণা মামলায় আগাম জামিনের আবেদন করলেন অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার (Rafiath Rashid Mithila) ও শবনম ফারিয়া।  রবিবার হাই কোর্টে সংশ্লিষ্ট শাখায় আইনজীবীর মাধ্যমে তাঁরা এই আবেদন করেন। হাই কোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চে সোমবার তাঁদের জামিন আবেদনের শুনানি।

 

মিথিলা ও ফারিয়া ছাড়াও এই প্রতারণা মামলায় অভিযুক্ত বাংলাদেশের অভিনেতা ও গায়ক তাহসান খান। মামলাটি দায়ের করেছেন বাংলাদেশের এক ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালির’ এক গ্রাহক সাদ স্যাম রহমান। মিথিলাদের বিরুদ্ধে ইভ্যালির কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগ এনেছেন সাদ। তাঁর অভিযোগ, প্রতারণামূলকভাবে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও এতে সহায়তা করেছেন তাহসান, মিথিলা ও ফারিয়া। আত্মসাৎ করা টাকার পরিমাণ ৩ লক্ষ ১৮ হাজার, যা তিনি এখনও উদ্ধার করতে পারেননি।

 

[আরও পড়ুন: EXCLUSIVE: ‘কোনও পুরুষের প্রয়োজন নেই’, একান্ত সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে অকপট রচনা]

গত ৪ ডিসেম্বর তিনি ঢাকার ধানমন্ডি থানায় মামলাটি করেন সাদ স্যাম রহমান। মিথিলা ইভ্যালির সঙ্গে ফেস অব ইভ্যালি লাইফস্টাইল হিসেবে ছিলেন। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান শুক্রবার সাংবাদিকদের জানান,  চটকদার বিজ্ঞাপন ও বেশি মুনাফার লোভ দেখিয়ে হাজারও গ্রাহককে পথে বসিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি- এমন অভিযোগে মামলাটি করা হয়েছে। এ মামলায় মিথিলা, তাহসান ও ফারিয়া-সহ অন্যান্যরা যে কোনও সময় গ্রেপ্তার হতে পারেন।

 

এরপরই মিথিলা জানান, ইভ্যালির কারণে তিনি নিজেও ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এর জন্য তাঁর সুনাম নষ্ট হয়েছে। “আমি জয়েন করার দু’মাসের মধ্যে দেখি নানা জটিলতা। আগে তো এত কিছু টের পাইনি। তবে আমি চাই না এই সময়ে ইভ্যালি রিলেটেড কোনও খবরে আসতে”, বলেন বাংলাদেশের অভিনেত্রী। গ্রেপ্তারি এড়াতেই আগাম জামিনের আবেদন করেছেন তিনি। 

[আরও পড়ুন: ‘দলের কয়েকজনের অসহযোগিতার জন্য নন্দীগ্রামে জিততে পারেননি মমতা’, ভাইরাল সুব্রত বক্সির অডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে