BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আর্থিক প্রতারণা মামলায় আগাম জামিন, কী প্রতিক্রিয়া সৃজিতপত্নী মিথিলার?

Published by: Suparna Majumder |    Posted: December 13, 2021 8:16 pm|    Updated: January 20, 2022 6:43 pm

Rafiath Rashid Mithila gets advance bail on fraud case | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: আর্থিক প্রতারণা মামলায় আগাম জামিন পেলেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) এবং শবনম ফারিয়া। দুই বাংলাদেশি তারকার ৮ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেছে সেদেশের হাই কোর্ট। সোমবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের হাই কোর্ট বেঞ্চে আবেদনের শুনানি হয়। শুনানি শেষে দু’জনের আগাম জামিন মঞ্জুর করা হয়।

 

মিথিলা ও ফারিয়া ছাড়াও আর্থিক প্রতারণার এই মামলার অভিযুক্ত বাংলাদেশের অভিনেতা ও গায়ক তাহসান খান। মামলাটি দায়ের করেন বাংলাদেশের এক ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালির’ এক গ্রাহক সাদ স্যাম রহমান। মিথিলাদের বিরুদ্ধে ইভ্যালির কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগ এনেছেন সাদ। তাঁর অভিযোগ, প্রতারণামূলকভাবে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও এতে সহায়তা করেছেন তাহসান, মিথিলা ও ফারিয়া। আত্মসাৎ করা টাকার পরিমাণ ৩ লক্ষ ১৮ হাজার, যা এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

 

[আরও পড়ুন: রণবীর সিংয়ের সঙ্গে এক ড্রেসিংরুমে থাকতে নারাজ কপিল দেব, কিন্তু কেন? দিলেন উত্তর]

গত ৪ ডিসেম্বর তিনি ঢাকার ধানমন্ডি থানায় মামলাটি করেন সাদ স্যাম রহমান। মিথিলা ইভ্যালির সঙ্গে ফেস অব ইভ্যালি লাইফস্টাইল হিসেবে ছিলেন। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান শুক্রবার সাংবাদিকদের জানান, চটকদার বিজ্ঞাপন ও বেশি মুনাফার লোভ দেখিয়ে হাজারও গ্রাহককে পথে বসিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি- এমন অভিযোগে মামলাটি করা হয়।

 

আর্থিক প্রতারণার এই মামলায় মিথিলা-সহ বাকি অভিযুক্তদের গ্রেপ্তারির সম্ভাবনা প্রবল ছিল। তাই আগেভাগেই জামিনের আবেদন করেন মিথিলা ও শবনম। জামিন পাওয়ার পর মিথিলা বলেন, “আমার নামে যে মামলা করা হয়েছে তা ভিত্তিহীন। এই কারণেই আদালত আগাম জামিন মঞ্জুর করেছে। বাংলাদেশের আইনের উপর আমার সম্পূর্ণ বিশ্বাস রয়েছে। আশা করি, শিল্পীরা হয়রানির শিকার হবেন না। “

[আরও পড়ুন: Kareena Kapoor: সুরক্ষাবিধি না মেনেই চুটিয়ে পার্টি! করোনা আক্রান্ত করিনা কাপুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে