BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ডিপনেক পোশাকে স্পষ্ট ক্লিভেজ, বোল্ড ফটোশুটে ফের আগুন ছড়ালেন রাইমা

Published by: Akash Misra |    Posted: July 1, 2021 12:06 pm|    Updated: July 1, 2021 12:06 pm

Raima Sen bold photoshoot goes viral on internet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আপনাকে যেন কার মতো দেখতে! স্মার্ট উত্তর মুনমুন সেন (Moon Moon Sen)? আমার মা আফটার অল!’ বহু যুগ আগে বিজ্ঞাপনে নজর কেড়েছিলেন বঙ্গললনা রাইমা সেন (Raima Sen)। তাঁর চোখের চাউনির সঙ্গে মহানায়িকার মিল। হাসিতে ঠিক যেন মা অভিনেত্রী মুনমুন সেন। সব মিলিয়ে সেন বাড়ির একেবারে যোগ্য উত্তরসূরি রাইমা, ফিল্ম ইন্ডাস্ট্রিতে শক্ত জমি তৈরি করেছেন নিজের ট্যালেন্টে। একের পর এক ছবিতে তিনি প্রমাণ করেছেন, তাঁর রক্তে বইছে অভিনয়। তাই তো রাইমা এখন টলিপাড়ার বেশ ব্যস্ত নায়িকা। বলিউডেও তাঁর যাওয়া-আসা বেশ নিয়মিত। এহেন নায়িকা যে দর্শকদের নয়নের মণি হবেন তা নিয়ে কোনও প্রশ্নই ওঠে না! আর এই নয়নের মণিই এবার এক ছবিতেই আগুন ছড়াচ্ছেন নেটপাড়ায়।

রাইমাকে নিয়ে এই গৌরচন্দ্রিকার কারণ হল এক ফটোশুট। যে ফটোশুট দেখে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে উষ্ণতার আগুন। অনুরাগীদের হাজার হাজার মন্তব্যে উপচে পড়ছে রাইমার ইনস্টগ্রাম। ছবি দেখে সবারই এককথা, রাইমা তো নয়, যেন আগুন!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

 

[আরও পড়ুন: নামমাত্র কাপড়ে ঢাকা বক্ষযুগল, নতুন ফটোশুটে সাহসী রাইমা সেন, দেখেছেন ছবিগুলি?]

ছবিতে দেখা গিয়েছে, গাঢ় নীল ডিপনেক পোশাকে চেয়ারের উপর বসে আছেন রাইমা। পোশাক এতটাই খোলামেলা যে রাইমার ক্লিভেজ একেবারে স্পষ্ট হয়ে উঠেছে। খোলা চুলে মায়াবী চাউনিতে ক্যামেরায় চোখ রেখেছেন রাইমা। অভিনেত্রীর এই উষ্ণ দৃষ্টিতেই কুপোকাত নেটিজেন। ছবির ক্যাপশনে রাইমা জানিয়েছেন বিশেষ এই ফটোগ্রাফির দায়িত্বে ছিলেন তথাগত ঘোষ (Tathagata Ghosh)। তিনিই স্টাইলিং করেছেন। মেকআপ করেছেন অমিত কারক।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

রাইমার এই বোল্ড অবতারে বেশ খুশি অনুরাগীরা। কমেন্টবক্সে অনেকেই প্রশংসা করেছেন। কেউ রাইমার চোখের প্রশংসা করেছেন, কেউ আবার তাঁকে এজলেস বিউটির তকমা দিয়েছেন। ২০২০ সালে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে দেখা গিয়েছিল রাইমাকে। তারপর থেকে ওয়েব প্ল্যাটফর্মেই বেশি দেখা গিয়েছে নায়িকাকে। কিছুদিন আগে হইচই প্ল্যাটফর্মের ‘হ্যালো’ (Hello) সিরিজের তৃতীয় মরশুমে নজর কাড়েন অভিনেত্রী। কিছুদিন আগেই আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘দ্য লাস্ট আওয়ার’ (The Last Hour)। সেখানে নিমার চরিত্রে অভিনয় করেন রাইমা। Zee5 প্ল্যাটফর্মের ‘ব্ল্যাক উইডোজ’ সিরিজে হয়েছিলেন ইনায়া ঠাকুর।

[আরও পড়ুন: ওটিটি প্ল্যাটফর্মে নতুন মোড়কে আসছে ‘দেবদাস’, চন্দ্রমুখীর চরিত্রে রাইমা সেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে