BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ওটিটি প্ল্যাটফর্মে নতুন মোড়কে আসছে ‘দেবদাস’, চন্দ্রমুখীর চরিত্রে রাইমা সেন

Published by: Sandipta Bhanja |    Posted: September 8, 2020 7:48 pm|    Updated: September 8, 2020 7:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরৎচন্দ্র চট্টোপাধ্যায় সৃষ্ট ‘চরিত্রহীন’ উপন্যাস নিয়ে ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন। তবে এবার ওটিটি প্ল্যাটফর্মের জন্য ‘দেবদাস’ নিয়ে নতুন চিন্তাভাবনা করছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। সেই ওয়েব সিরিজেরই অন্যতম মুখ্য ভূমিকায় দেখা যাবে রাইমা সেনকে (Raima Sen)।

একেবারে নতুন ফরম্যাটে ফেলেছেন গপ্পো। ওয়েব সিরিজের নাম ‘দেবদাস ও একটি খুনের গল্প’। নামেই রয়েছে গল্পের ইঙ্গিত। প্রেম, রহস্য, রোমাঞ্চ সব ধরণের উপকরণই থাকছে এই সিরিজে। দেবদাসের চরিত্রে অর্জুন চক্রবর্তী এবং ‘পারো’ অর্থাৎ পার্বতীর ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে (Madhumita Sarkar)। আর এরকম এক রহস্যজনক গল্পে চপলা চন্দ্রমুখীর চরিত্রে রাইমা সেনকে যে দিব্যি মানাবে, তা হলফ করে বলাই যায়।

শরৎচন্দ্রের আঁকা চরিত্রদের নিয়ে গল্প বাঁধলেও, এই ওয়েব কাহিনি একেবারেই অন্যরকম। প্রেম এবং এক রহস্যজনক খুনের গল্প নিয়ে এগোবে সিরিজের গল্প। দেবালয়ের ‘দেবদাস’ বইয়ের পাতার থেকে পুরোটাই আলাদা। এই দেবদাসের মদ্যপানে আসক্তি নেই। আছে অন্য কিছুতে। কীসের নেশায় আসক্ত সে? রহস্য সেখানেই।

[আরও পড়ুন: মাইক্রো সিমকার্ডে সোনুর ছবি আঁকলেন ভক্ত, অভিনেতার প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়]

শুটিং হবে কলকাতা, শহরতলী এবং পাহাড়ে। ডুয়ার্সে আউটডোরের পরিকল্পনা চলছে। কারণ, এই সিরিজে দেবদাসের সঙ্গে চন্দ্রমুখীর দেখা হয় পাহাড়ে গিয়ে। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে আগামী মাসেই শুটিং শুরু হতে পারে। তবে এই করোনা আবহে পাহাড়ে গিয়ে এখন আউটডোর শুটিং কতটা সম্ভব, তা অবশ্য চিন্তার কারণ।

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারি মাসেই সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) বিপরীতে অমৃতা হিসেবে দেখা গিয়েছে রাইমাকে। তাছাড়া ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে ‘দ্য লাস্ট আওয়ার’-এও রয়েছেন এই বাঙালি অভিনেত্রী। যে ওয়েব সিরিজে তাঁর সঙ্গে রয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরও (Sanjay Kapoor)।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় আজ ফের NCB’র জেরার মুখে রিয়া, সুশান্তের দিদির বিরুদ্ধে নথিভুক্ত মামলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement