BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্ত মামলায় আজ ফের NCB’র জেরার মুখে রিয়া, সুশান্তের দিদির বিরুদ্ধে নথিভুক্ত মামলা

Published by: Suparna Majumder |    Posted: September 8, 2020 12:54 pm|    Updated: September 8, 2020 1:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত (Sushant Singh Rajput) মামলায় টানা তিন দিন রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। মঙ্গলবার সকালেই মুম্বইয়ে NCB দপ্তরে পৌঁছে যান রিয়া (Rhea Chakraborty)। এদিকে তাঁর অভিযোগের ভিত্তিতেই সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং এবং রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করেছে মুম্বই পুলিশ (Mumbai police)।

মঙ্গলবার সকালেই কড়া নিরাপত্তার মধ্যে NCB অফিসে পৌঁছান রিয়া চক্রবর্তী। শোনা গিয়েছিল, বলিউডের মাদক যোগ প্রসঙ্গে প্রথম সারির কিছু তারকার নাম ফাঁস করেছেন রিয়া। সে সম্পর্কে আজ তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রশ্ন করা হবে সৌভিক, স্যামুয়েলের মাদক যোগ নিয়েও।

[আরও পড়ুন: ফের নক্ষত্র পতন, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেতা জয় প্রকাশ রেড্ডি]

কিছুদিন আগেই সুশান্ত ও তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংয়ের (Priyanka Singh) একটি হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট প্রকাশ্যে এসেছিল। যাতে সুশান্তকে অবৈধ প্রেসক্রিপশন জোগাড় করে দিয়ে মানসিক সমস্যার জন্য নির্দিষ্ট কিছু ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই ঘটনার সূত্র ধরেই সোমবার মুম্বই পুলিশের কাছে প্রিয়াঙ্কা এবং দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে মামলা দায়ের করার আবেদন জানান রিয়া। রিয়ার আবেদনের ভিত্তিতেই প্রিয়াঙ্কা, ডা: তরুণ কুমার এবং আরও কয়েকজনের বিরুদ্ধে প্রতারণা, জালিয়াতি এবং আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা নথিভুক্ত করেছে মুম্বই পুলিশ। শোনা গিয়েছে, অভিযুক্তদের তালিকায় সুশান্তের আরেক দিদি মীতু সিংও রয়েছেন।

 

রিয়ার অভিযোগকে মিথ্যে বলে সুশান্তের বিচারের তাগিদে সোশ্যাল মিডিয়ায় ঐক্যবদ্ধ (WorldUnitedForSSRJustice) হওয়ার আবেদন জানিয়েছেন তাঁর আরেক দিদি শ্বেতা সিং কীর্তি।   

 

[আরও পড়ুন: কঙ্গনার জন্য কেন ‘Y’ ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা? কেন্দ্রকে প্রশ্ন তৃণমূল সাংসদ মহুয়ার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement