১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মায়ের হাত ধরে বিশ্ব দেখবে ছোট্ট যুবান’, পুরীর সৈকতের ছবি শেয়ার করলেন Raj Chakraborty

Published by: Akash Misra |    Posted: September 8, 2021 3:27 pm|    Updated: September 8, 2021 3:27 pm

Raj Chakraborty shares photo of Yuvaan and Subhashree from Puri | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাঁটি হাঁটি পা পা, খোকা হাঁটে দেখে যা! পুরীর সোনালি বালিতে ছোট্ট ছোট্ট পায়ে এগিয়ে চলেছে ছোট্ট যুবান (Yuvaan)। চোখে, মুখে আনন্দ মাখা।মা শুভশ্রীও (Subhashree Ganguly) হাত ধরে হাঁটতে সাহায্য করছে যুবানকে।ঠিক যেন মায়ের পায়ের চিহ্নর সঙ্গেই পা মেলাচ্ছে যুবান! আর এই আদুরে ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করলেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। পোস্টে লিখলেন, ‘মায়ের হাত ধরে, মায়ের সঙ্গে পা মিলিয়ে বিশ্ব দেখবে যুবান!’ ইনস্টাগ্রামে এই ছবি দেখে নেটিজেনরা ভালবাসায় ভরিয়ে দিয়েছে শুভশ্রী ও যুবানকে।

নতুন কিছু শুরু করার আগেই পুরীতে একটিবার হলেও যান রাজ ও শুভশ্রী। জগন্নাথ দেবের আর্শীবাদ নিয়েই শুরু করেন নতুন কাজ। ১২ সেপ্টেম্বর একবছরে পা দিচ্ছে যুবান। তাই ছোট্ট যুবানকে নিয়ে সমুদ্র দর্শনে রাজ-শুভশ্রী।রাজনীতির নানা কাজের সঙ্গে সঙ্গে রাজ এখন ব্যস্ত রয়েছেন রিয়্যালিটি শোয়ের শুটিংয়ে। অন্যদিকে শুভশ্রীর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। তার উপর শুভশ্রী তো এখন নাচের শোয়ের বিচারকও। এই ব্যস্ততার মধ্যে ছোট্ট যুবানের সঙ্গে সময়ই কাটানো হয় না রাজ ও শুভশ্রীর। আর তাই তো এবার সব কাজ ভুলে যুবানকে নিয়ে একান্তে সময় কাটাচ্ছেন রাজ-শুভশ্রী। আর মা-বাবাকে কাছে পেয়ে দারুণ খুশি যুবানও।

যুবান ও শুভশ্রীর এই ছবিটি পোস্ট করেছেন রাজ চক্রবর্তী।

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় যুবান। শুভশ্রী ও রাজ নিয়মিত ছোট্ট যুবানের কাণ্ডকারখানার ছবি পোস্ট করতে থাকেন ইনস্টাগ্রামেও। নেটিজেনরা তো যুবানকে টলিপাড়ার ‘তৈমুর’ বলেও আখ্যা দিয়েছে। তবে এসবে ছোট্ট যুবানের একেবারে ধ্যান-জ্ঞান নেই। সে আছে নিজের জগতেই। হাসছে, খেলছে, ছবি উঠছে। মিষ্টি হাসিতে টুক করে নেটপাড়ায় ভাইরালও হচ্ছে!

 

[আরও পড়ুন: Akshay Kumar’s mother dies: ‘ভীষণ কষ্ট হচ্ছে’, মাকে হারিয়ে ভেঙে পড়লেন অক্ষয় কুমার]

তবে মাঝে মধ্যেই ইন্টারনেটে যুবানের ছবি আপলোড করে ট্রোল হন শুভশ্রী। এই তো কিছুদিন আগে ঘুমন্ত যুবানের ছবি দেওয়ায় নেটিজেনরা রীতিমতো একহাত নিয়েছিলেন শুভশ্রীকে।এর আগেও শুভশ্রীকে নানা সময়, নানা কারণে ট্রোলের শিকার হতে হয়েছে। করোনা আক্রান্ত হয়ে যখন ছেলের থেকে আলাদা হয়েছিলেন তিনি, তখন নেটিজেনরা শুভশ্রীকে দায়িত্বজ্ঞানহীন মা বলেও কটাক্ষ করেছিলেন। তবে এসবে একেবারেই কান দেননি শুভশ্রী। বরং যখনই সুযোগ পেয়েছেন তখনই ট্রোলের জবাব দিয়েছেন। 

[আরও পড়ুন: ‘টেম্পো করে বালি ফেলছেন হিমেশ রেশমিয়া’, বেঁফাস মন্তব্য করে ফের ভাইরাল রানু মণ্ডল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে