BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মালদ্বীপে রাজের সঙ্গে অন্তরঙ্গ শুভশ্রী, অভিনেত্রীর উষ্ণ ছবিতে মজল অনুরাগীরা

Published by: Akash Misra |    Posted: September 30, 2021 12:54 pm|    Updated: September 30, 2021 8:13 pm

Raj Chakraborty Subhashree Ganguly in Maldives for Holidays

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীল আকাশ। অল্প স্বল্প মেঘের খেলা। সবে তখন সকাল হয়েছে। সূর্যের নরম আলো ছড়িয়ে পড়েছে সমুদ্রের নীল জলে। সকাল সকালই সুইমিং পুলে ডুব দিয়ে উঠে সূর্যের আলো ভিজে শরীরে মেখে নিলেন শুভশ্রী (Subhashree Ganguly)। মালদ্বীপ থেকে অনুরাগীদের সুপ্রভাত জানালেন অভিনেত্রী।

ছবিতে দেখা গিয়েছে কালো রঙের স্নানপোশাক পরেছেন শুভশ্রী। ভেজা চুল, ভেজা শরীরে শুভশ্রীর এই ছবিকে ইতিমধ্য়েই উষ্ণ ছবি বলে অভিহিত করেছেন অনুরাগীরা। যুবান হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী মূলত ছেলের সঙ্গেই ছবি দেন। কীভাবে ছোট্ট যুবান বড় হচ্ছে, তা শুভশ্রীর সোশ্যাল মিডিয়ার হাত ধরেই জানতে পারেন তাঁর অনুরাগীরা।

ছেলে হওয়ার পর কাজ থেকে নিজেকে অনেকদিন দূরে রেখেছিলেন তিনি। ছেলে একটু বড় হতেই ফের কাজ শুরু করেছেন। সিনেমার শুটিং করছেন। রিয়্যালিটি শো করছেন। বিজ্ঞাপনের জন্য ফটোশুটিং করছেন। সেই ফটোশুটের ছবিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শুভশ্রী। শুধু এই ছবি নয়, শুভশ্রী তাঁর ইনস্টা স্টোরিতে রাজের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবিও পোস্ট করেছেন। 

Subhashree Raj
শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

[আরও পড়ুন: বাংলাদেশে ছবির শুটিংয়ে কৌশানী, ‘পদ্মার ইলিশ আনব’ পরিবারকে বার্তা অভিনেত্রীর]

Subhashree Raj in Maldives
শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট।

কয়েকদিন আগে স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও ছেলে যুবানকে নিয়ে পুরী ঘুরতে গিয়েছিলেন শুভশ্রী। আর এবার ছুটি কাটাতে গেলেন মালদ্বীপে। এটাই যুবানের প্রথম বিদেশ ভ্রমণ। সম্প্রতি ভাইরাল হয়েছিল যুবানের বিমানবন্দরের ভিডিও। ছোট ছোট পায়ে বিমানবন্দরে দৌড়ে বেড়াচ্ছিলেন ছোট্ট যুবান। মালদ্বীপ ভালই উপভোগ করছে যুবান। তার ছবি নিয়মিত ইনস্টাগ্রামে পোস্ট করছেন শুভশ্রী।

Subhashree Ganguly instagram pic

বলিউড ও টলিউড তারকাদের পছন্দের ডেস্টিনেশন মালদ্বীপ (Maldives)। নীল সমুদ্রের এই দেশে অনেক তারকাই ছুটি কাটাতে ভালবাসেন। কিছুদিন আগে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। তার আগে আবার গিয়েছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ছেলে ঝিনুক ও তাঁর প্রেমিকা দামিনীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তীও। এবার পাড়ি দিলেন রাজ-শুভশ্রী। সঙ্গে ছোট্ট যুবান।

[আরও পড়ুন: স্বামীর ডিজাইন করা মূর্তি দূরে রাখবে শত্রুদের, ঘরে শান্তি ফেরানোর উপায় জানালেন সুদীপা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement