BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেমের গল্পে ঋত্বিক-শুভশ্রী জুটি, মহরৎ সারলেন রাজ চক্রবর্তী

Published by: Sandipta Bhanja |    Posted: March 26, 2019 3:56 pm|    Updated: March 26, 2019 3:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষকের সঙ্গে ছাত্রীর প্রেম, এ গল্প চেনা। কিন্তু এই চেনা ছকের প্লটে যদি জুটি হিসেবে পাওয়া যায় এমন দু’জনকে, এর আগে যাদের কোনওদিন একসঙ্গে দেখা যায়নি, তাহলে? প্রসঙ্গত, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তী এই প্রথমবারের জন্য জুটি বাঁধতে চলেছেন। সৌজন্যে পরিচালক রাজ চক্রবর্তী।

রাজ চক্রবর্তী পরিচালনায় যে শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনয় করতে চলেছেন সে খবর আগেই কানাঘুষো শোনা গিয়েছিল। আর সোমবার তা নিশ্চিত করলেন রাজ খোদ। সোমবার বিকেলে সে ছবির মহরৎও সম্পন্ন হয় পরিচালকের অফিসে। ছবির নাম ‘পরিণীতা’। কিছুদি আগেই মুক্তি পেয়েছে রাজ প্রযোজিত ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। তারপরই এই নতুন ছবির পরিকল্পনা শুরু করেন তিনি। চলতি মাসের শেষ সপ্তাহ থেকেই শুরু হবে ‘পরিণীতা’র শুটিং।

[আরও পড়ুন: রাহুল আমার বড় দাদার মতো, বিতর্কে জল ঢাললেন স্বপ্না চৌধুরি]

সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবির প্লট। লিখেছেন অর্ণব এবং প্রিয়াঙ্কা। যদিও, ‘পরিণীতা’র গল্প নিয়ে খুব একটা মুখ খোলেননি রাজ। তিনি জানিয়েছেন, “ছবি নিয়ে খুব একটা কিছু বলব না। এমুহুর্তে শুধু এটুকুই জানাতে পারি যে এক সত্যিকারের ঘটনার নেপথ্যে তৈরি হয়েছে ছবির গল্প। খুব সুন্দর মন ছুঁয়ে যাওয়া একটা প্রেমের গল্প। আর প্রেমের গল্প মানেই, যেটা সাধারণত, লোকে বলে থাকেন আমার ঘরানা আর কী!… ছবির গল্প লিখেছে অর্ণব এবং প্রিয়াঙ্কা।”

একটি মেয়েকে ঘিরেই তৈরি হয়েছে ছবির গল্প। যে কিনা তার শিক্ষককে পাগলের মতো ভালবাসে। কিন্তু, সেই শিক্ষক মেয়েটিকে শুধুই ছাত্রী হিসেবে দেখে। একদিন হঠাৎ-ই সেই শিক্ষক আত্মহননের পথ বেছে নেয়। আর গল্পের মোড় ঠিক এখান থেকেই পরিবর্তন হয়। এই মেয়েটির চরিত্রে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে এবং শিক্ষকের চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অর্কপ্রভ মুখোপাধ্যায়। কলকাতা এবং শহরতলিতেই হবে ছবির শুটিং। ক্যামেরার নেপথ্যে থাকছেন মানস গঙ্গোপাধ্যায়।

 

ছবিতে শুভশ্রী এবং ঋত্বিক ছাড়াও অভিনয় করবেন গৌরব চক্রবর্তী, অদৃত, লাবণী সরকার এবং তুলিকা বসু। রাজ-শুভশ্রীর বিয়ের পর এই প্রথম রাজের পরিচালনায় কাজ করতে চলেছেন শুভশ্রী। যদিও, গতবছর দুর্গাপুজোর সময়ে রাজের পরিচালনায় এক মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু বিয়ের পর এই প্রথম ছবির শুটিং ফ্লোরে ফিরছেন রাজ-পত্নী।

[আরও পড়ুন: মুক্তি পেল ‘দ্য তাসখন্দ ফাইলস’-এর ট্রেলার, পরতে পরতে রহস্যের হাতছানি]

তা স্বামীর পরিচালনায় যখন স্ত্রী কাজ করছেন, এক্ষেত্রে ফ্লোরের বিধিনিষেধ কি একটু হলেও হালকা থাকবে? উত্তরটা দিলেন পরিচালক রাজ নিজেই। তাঁর সাফ উত্তর “আজ্ঞে না! ফ্লোরে থাকলে সেসময়ে সবাই আমার কাছে অভিনেতা এবং কলাকুশলী। সবাই সমান। আর শুভশ্রীর ক্ষেত্রেও তার অন্যথা হবে না। কাজের ক্ষেত্রে আমরা দু’জনেই পেশাদারিত্ব বজায় রাখতে জানি। শুটিং সেটে আমরা ভীষণই প্রফেশনাল।”

 

 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement