BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রাহুল আমার বড় দাদার মতো, বিতর্কে জল ঢাললেন স্বপ্না চৌধুরি

Published by: Soumya Mukherjee |    Posted: March 26, 2019 11:05 am|    Updated: March 26, 2019 11:05 am

Sapna Chaudhary tweeted,

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা সোনিয়া ছিলেন নর্তকী। তাই পরিবারের ঐতিহ্য মেনে রাহুল গান্ধীরও উচিত গায়িকা-নর্তকী স্বপ্না চৌধুরিকে বিয়ে করা। সে ক্ষেত্রে শাশুড়ি বউমা দু’জনেই এক পেশার কারণে মিলে মিশে থাকতে পারবেন। বেলাগাম ভাষায় এই ভাবেই বিগ বস প্রতিযোগী স্বপ্না চৌধুরিকে নিয়ে সোনিয়া ও রাহুল গান্ধীকে আক্রমণ করেছিলেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং।

সোমবার সুরেন্দ্রর এই মন্তব্যর সমালোচনা করে পালটা টুইট করেন স্বপ্না। তাঁর কথায়, “রাহুল গান্ধী আমার বড় দাদার মতো। কিন্তু, একজন বিজেপি বিধায়কের এমন সস্তা মন্তব্য আমাকে ভাবাচ্ছে। একটি জাতীয় দলের আইনসভা সদস্যের এমন মন্তব্য লজ্জাজনক ও নিন্দার যোগ্য। মহিলাদের অপমান করাই কি ওঁর সংস্কৃতি ?”

[আরও পড়ুন- ভারতকে রক্তাক্ত করার ছক আইএস-আল কায়দার, ফাঁস চক্রান্ত]

শনিবার রাতে উত্তরপ্রদেশের কংগ্রেস সভাপতি রাজ বব্বর দাবি করেছিলেন, কংগ্রেসেই যোগ দিচ্ছেন স্বপ্না চৌধুরি। ২৪ ঘণ্টা যেতে না যেতেই স্বপ্না দাবি করেন, মোটেও কংগ্রেসে যোগ দেননি তিনি। স্বপ্নার কংগ্রেসে যোগ দেওয়ার প্রসঙ্গ টেনেই সংবাদ সংস্থা এএনআই-এর কাছে এমন মন্তব্য করেন সুরেন্দ্র সিং। তারপরই এই মন্তব্যের সমালোচনায় সরব হয় দেশের রাজনৈতিক মহল। সোশ্যাল মিডিয়াতেও সুরেন্দ্রর মন্তব্যকে নারীবিদ্বেষী বলে মন্তব্য করেন অনেকে। সুরেন্দ্রর এই মন্তব্য কুরুচিকর বলে টুইট করেন জম্মু ও কাশ্মীরের পিডিপি নেত্রী মেহবুবা মুফতি।

[আরও পড়ুন- তৃণমূল প্রার্থীর নামের আগেও ‘কমরেড’! দেওয়ালের লেখা দেখে হাসির রোল নেটদুনিয়ায় ]

সুরেন্দ্রকে কটাক্ষ করে তিনি লেখেন, “এমন অশালীন মন্তব্য যাঁরা করতে পারেন, তাঁদের মন পরিষ্কার করার জন্য বিশেষ ফিনাইলের প্রয়োজন। শাসকদলের কোনও বিধায়ক এমন মন্তব্য করলে বুঝতে হবে যে সেই দলের শীর্ষ নেতৃত্বের এই বিষয়ে সম্মতি আছে। বর্তমান পরিস্থিতিতে দেশে রাজনৈতিক আলোচনার নামে অনুভূতি শূন্য, নারীবিদ্বেষী ও ব্যক্তিগত প্রসঙ্গ টানা হচ্ছে।” আপ নেতা সঞ্জয় সিং টুইট করেন, “যদি সোনিয়া গান্ধীর সঙ্গে কোনও শত্রুতা থাকে তাহলে তাঁকে ভোটে হারান, কিন্তু এমন কুরুচিকর ব্যক্তিগত আক্রমণ করবেন কেন?”

[আরও পড়ুন- নির্বাচনে প্রথমবারের জন্য সোশ্যাল সাইটের সঙ্গে গাঁটছড়া কমিশনের]

এই ধরনের বিতর্কিত মন্তব্য অবশ্য আগেও করেছেন সুরেন্দ্র। জানুয়ারি মাসে বিএসপি প্রধান মায়াবতী ফেশিয়াল ও চুলে কলপ করে নিজের বয়স কমাতে চান বলে মন্তব্য করেছিলেন তিনি। সেই সময়েই রাহুলকে রাবণ ও প্রিয়াঙ্কা গান্ধীকে শূর্পনখা বলেও মন্তব্য করেছিলেন তিনি।

স্বপ্নাকে নিয়ে এই বির্তকের মধ্যেই রবিবারে ফের রাহুল গান্ধীকে আক্রমণ করে বিতর্কিত মন্তব্য করলেন গুজরাটের তফসিলি উন্নয়ন মন্ত্রী গণপত ভাসাবা। তিনি বলেন, “কংগ্রেসের কর্মীরা রাহুলকে শিবের অবতার বলে দাবি করে। কিন্তু, রাহুল যদি শিবের মতো বিষ পান করে দেখাতে পারেন তবে বিশ্বাস করব যে তিনি সত্যিই শিবের অবতার।” এর জন্য কংগ্রেস কর্মীদের রাহুলকে ৫০০ গ্রাম বিষ দেওয়ার কথাও বলেন তিনি। এর আগেও, বালাকোটের এয়ার স্ট্রাইক নিয়ে রাহুলকে আক্রমণ করেছিলেন ভাসাভা। সেসময় তিনি বলেছিলেন, এরপর থেকে এরকম স্ট্রাইকের সময় রাহুলকে সামরিক বিমানের সঙ্গে বেঁধে রাখা উচিত। যাতে তিনি নিজেই এই ধরনের সামরিক অভিযানের প্রমাণ জোগাড় করে রাখতে পারেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement