BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হার্ট অ্যাটাক হয়েছে! মন্দিরা বেদীকে নিজেই জানিয়েছিলেন স্বামী রাজ কৌশল!

Published by: Akash Misra |    Posted: July 1, 2021 8:11 pm|    Updated: July 1, 2021 8:11 pm

Raj Kaushal told wife Mandira Bedi he was getting a heart attack | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী ও পরিচালক রাজ কৌশল (Raj Kaushal)। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় রাজের। রাজের অকাল মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকের ছায়া বলিউডে। স্বামীকে হারিয়ে ভেঙে পড়েছেন মন্দিরা। এভাবে যে রাজ তাঁর জীবনকে বিদায় জানাবেন তা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি। তবে শোকের মাঝেই সামনে এল এক অদ্ভুত ঘটনা। মৃত্যুর কয়েক ঘণ্টা আগেই রাজ নাকি বুঝতে পেরেছিলেন, তার অন্তিম সময় চলে এসেছে! সম্প্রতি সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন রাজ ও মন্দিরার ঘনিষ্ঠ বন্ধু সংগীত পরিচালক সুলেমান মার্চেন্ট।

সুলেমানের কথায়, বিকেল থেকেই নাকি শরীর খারাপ অনুভব করেন রাজ। শরীরে অস্বস্তি হওয়ায় গ্যাসের ওষুধও খেয়েছিলেন। তবে কিছুতেই অস্বস্তি কমছিল না, তখনই স্ত্রী মন্দিরাকে রাজ জানিয়ে ছিলেন, তিনি হৃদরোগে আক্রান্ত। স্ত্রী মন্দিরা একেবারেই দেরি করেননি। চটজলদি গাড়িতে করে রাজকে নিয়ে হাসপাতালে রওনা হয়েছিলেন। তবে ততক্ষণে সব শেষ!

[আরও পড়ুন: সৃজিতই সেরা! ‘রে’ সিরিজের প্রশংসায় পোস্ট তসলিমা নাসরিনের]

জানা যায়, এর আগেও রাজ হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তখন তাঁর বয়স ছিল ৩২। তারপর থেকে শরীরের দিকে বিশেষ নজরও দিতেন রাজ।

রাজ কৌশল বলিউডে পা রেখেছিলেন অভিনেতা হিসেবে । তবে পরবর্তীকালে ক্যামেরার পিছনে থাকাকেই বেছে নিয়েছিলেন। তিনটি ছবিও পরিচালনা করেন। ‘প্যায়ার মে কভি কভি’, ‘শাদি কা লাড্ডু’র পর ২০০৬ সালে থ্রিলার ‘অ্যান্টনি কৌন হ্যায়?’ ছবিটি পরিচালনা করেছিলেন রাজ কৌশল। যে ছবিতে অভিনয় করেছিলেন আর্শাদ ওয়ার্সি এবং সঞ্জয় দত্ত। পরিচালনার পাশাপাশি প্রথম দুটি ছবির প্রযোজনাও করেছিলেন মন্দিরা বেদীর স্বামী।

১৯৯৯ সালে মন্দিরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রাজ। ২০১১ সালে প্রথম সন্তানের জন্ম দেন মন্দিরা। গত বছরই একটি শিশুকন্যা দত্তক নিয়েছিলেন তাঁরা। নাম রেখেছিলেন বেদী কৌশল। কিন্তু ৪৯ বছর বয়সেই শেষ হল রাজের পথচলা। স্বামীকে হারিয়ে শোকস্তব্ধ মন্দিরা।

[আরও পড়ুন: মুক্তি পেল ‘তুফান’ ছবির ট্রেলার, বক্সিং রিংয়ে ঝড় তুললেন ফারহান আখতার]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে