Advertisement
Advertisement
Raj Kundra

Raj Kundra Case: জামিন পেলে মেহুল-নীরবের মতো বিদেশে পালাবেন রাজ! আশঙ্কা মুম্বই পুলিশের

আরও বেশ কিছুদিন জেলেই থাকতে হবে রাজ কুন্দ্রাকে।

Raj Kundra case: Cops tell court that Raj may try to escape | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:August 11, 2021 2:28 pm
  • Updated:August 11, 2021 2:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দিন যাচ্ছে, রাজ কুন্দ্রার পর্ন কাণ্ড যেন আরও জটিল হয়ে পড়ছে। আর এবার তো রাজ কুন্দ্রার (Raj Kundra) জামিনের বিরোধিতা করল খোদ মুম্বই পুলিশ। মঙ্গলবার রাজ কুন্দ্রার জামিনের আবেদনের তীব্র প্রতিবাদ করে মুম্বই পুলিশের তরফ থেকে জানানো হয়, রাজ কুন্দ্রা যদি জামিন পান তাহলে সমাজের কাছে ভুল বার্তা যাবে। রাজ কুন্দ্রা কাণ্ডে তদন্তকারীদের দাবি, নীল ছবি তৈরির অভিযোগে রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর যদি তাঁকে এই মুহূর্তে জামিন দেওয়া হয়, তাহলে জেল থেকে বেরিয়েই রাজ বিদেশে পালিয়ে যাবেন। এমনকী, আদলতের কাছে নাকি পুলিশ পলাতক ব্যবসায়ী মেহুল চোকশি ও নীরব মোদির উদাহরণও টেনে আনেন।

অন্যদিকে, রাজ কুন্দ্রার আইনজীবী জামিনের সপক্ষে যুক্তি দিয়ে জানিয়েছেন, রাজ কুন্দ্রার বিরুদ্ধে তেমন কোনও পাকাপোক্ত প্রমাণ নেই। এমনকী, জুলাই মাসে পুলিশের তরফ থেকে যে চার্জশিট পেশ করা হয়েছিল তাতে নাম ছিল না রাজ কুন্দ্রার।

Advertisement

[আরও পড়ুন: একই ছবিতে প্রিয়াঙ্কা-ক্যাটরিনা-আলিয়া, ফারহানের পরিচালনায় তৈরি হচ্ছে Jee Le Zaraa]

মুম্বই পুলিশ আরও জানিয়েছে, পর্ন ভিডিও তৈরিকে মোটেই হালকা করে দেখা উচিত নয়। এর সঙ্গে জড়িয়ে রয়েছে প্রচুর গরিব মেয়ে, যারা টাকার জন্য এসব করতে বাধ্য হয়েছে। রাজ যদি জামিন পান, তাহলে এই মেয়েরা রাজের বিরুদ্ধে সাক্ষী দেবে না।

Advertisement

রাজের আইনজীবী ও পুলিশ দুই পক্ষের অভিযোগ শুনে ২০ আগস্ট পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে জামিনের শুনানি।

পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)।আপাতত, জেলেই রয়েছেন তিনি। রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরেই তদন্তে উঠে আসে অভিনেত্রী ও মডেল শার্লিন চোপড়ার নাম। তারপর থেকেই নানা সময়ে শার্লিন মুখ খুলেছেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বিরুদ্ধে। এমনকী, শার্লিন বলেছিলেন, রাজ জোর করে তাঁর সঙ্গে সঙ্গমে লিপ্ত হতে চেয়েছিলেন। আর এবার সোজাসুজি শিল্পাকে (Shilpa Shetty) টেনে নিয়ে আসলেন শার্লিন।

শার্লিনের কথায়, ‘আমি কখনওই ক্যামেরার সামনে সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য রাজি হইনি। তবে আমার শুটের ভিডিওগুলো দিন দিন বেশি খোলামেলা হচ্ছিল। তাই পরের দিকে একটু অস্বস্তি হয়েছিল আমার। কিন্তু রাজ আমাকে জানিয়ে ছিল শিল্পা আমার ভিডিও দেখেছে এবং প্রশংসাও করেছেন। ইন্ডাস্ট্রির সিনিয়রদের কাছ থেকে এরকম প্রশংসা পেলে তো ভালই লাগে। তবে এখন সেই শিল্পাই যদি বলেন, তিনি কিছুই জানেন না, তাহলে সত্যিই অবাক লাগে!’

এর আগে শার্লিন (Sherlyn chopra) জানিয়ে ছিলেন, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের (Raj Kundra) সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।

শার্লিন আরও জানান, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

[আরও পড়ুন: Kareena’র কেরিয়ারে নতুন মোড়, অভিনেত্রী, লেখিকার পর এবার প্রযোজক বেবো!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ