BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Kareena’র কেরিয়ারে নতুন মোড়, অভিনেত্রী, লেখিকার পর এবার প্রযোজক বেবো!

Published by: Akash Misra |    Posted: August 10, 2021 4:01 pm|    Updated: August 10, 2021 4:01 pm

Bollywood Kareena Kapoor Khan turns producer with a thriller | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার থেকেই বার বার খবরের শিরোনামে চলে আসছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। আর আসবেন নাই বা কেন! এতদিন ধরে যে খবর গোপন রেখে গোটা বলিউডে স্পেকুলেশন বাড়িয়ে তুলছিলেন, নিজেই সেই খবর ফাঁস করলেন! আগেই রটে গিয়েছিল, করিনা তাঁর ছোট ছেলের নাম দিয়েছেন জেহ! আর এবার সেই রটনাতেই সিলমোহর দিলেন করিনা নিজেই। করণ জোহরের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে এসে করিনা স্পষ্ট জানিয়ে দিলেন তৈমুরের (Taimur Ali Khan) ভাইয়ের নাম জেহ আলি খান (Jeh Ali Khan)।

তবে খবর এটা নয়। নতুন খবর হল, দ্বিতীয় সন্তানের মা হওয়ার পর কেরিয়ারের একেবারে মোড় ঘুরিয়ে ফেললেন করিনা কাপুর।অন্তঃসত্ত্বা থাকার সময়ে প্রেগনেন্সি নিয়ে বই লিখে ফেলেছেন। আর এবার তো প্রযোজনায় আসতে চলেছেন তিনি।

[আরও পড়ুন: একই ছবিতে প্রিয়াঙ্কা-ক্যাটরিনা-আলিয়া, ফারহানের পরিচালনায় তৈরি হচ্ছে Jee Le Zaraa]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

খবর অনুযায়ী, পরিচালক হনসল মেহতার নতুন ছবির প্রযোজনার দায়িত্ব নিয়ে ফেলেছেন করিনা । শোনা গিয়েছে, ইংল্যান্ডের প্রেক্ষাপটে পরিচালক হনসল মেহতা তৈরি করতে চলেছেন একটি থ্রিলার। সেই থ্রিলারের গল্প শুনে এতটাই ভাল লেগে যায় করিনার যে রাতারাতি তিনি ঠিক করে নেন হনসলের এই ছবি থেকেই তিনি প্রযোজনায় আসবেন। জানা যায়, করিনার প্রিয় বন্ধু একতা কাপুরের সঙ্গে নাকি আলোচনাও করেছেন তিনি। এমনকী, এই ছবিতে সহ-প্রযোজক হিসেবে কাজ করার ইচ্ছেও প্রকাশ করেছেন একতা কাপুর। শোনা যাচ্ছে, ডিসেম্বর থেকেই নাকি শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। এখন চলছে কাস্টিংয়ের কাজ।

অন্তঃসত্ত্বা হওয়ার পরই আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবির শুটিং শেষ করেন করিনা। তারপর দ্বিতীয় সন্তানের মা হওয়ার পর কাজ থেকে বিরতিও নেন তিনি। আর এবার করিনা ফিরছেন একেবারে নতুন ভূমিকায়।

[আরও পড়ুন: Kareena’র দ্বিতীয় ছেলের নাম Jahangir! এবার কী তাহলে ঔরঙ্গজেবের পালা? প্রশ্ন নেটদুনিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে