BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ফাঁসানো হয়েছে আমায়’, পর্ণ কাণ্ডে নিজেকে নির্দোষ দাবি করে CBI-কে চিঠি রাজ কুন্দ্রার

Published by: Suparna Majumder |    Posted: October 1, 2022 5:40 pm|    Updated: October 1, 2022 5:40 pm

Raj Kundra reportedly written to CBI claiming innocence in Adult Film Case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন কাণ্ডে নিজেকে নির্দোষ দাবি করে সিবিআইকে চিঠি লিখলেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। ফাঁসানো হয়েছে তাঁকে। চিঠিতে এমনই দাবি করেছেন শিল্পা শেট্টির স্বামী। তাঁর অভিযোগ, এক ব্যবসায়ী এবং পুলিশের উচ্চপদস্থ কয়েকজন আধিকারিক ষড়যন্ত্র করে তাঁকে ফাঁসিয়েছেন। তাই বিচারের দাবিতে তিনি এই চিঠি লিখেছেন।

Raj-Kundra

অনৈতিকভাবে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। শোনা যায়, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা।  অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয় তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়।  সূত্রের খবর মানলে, শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকতো।  

[আরও পড়ুন: হাল না ছেড়ে জীবনে ফেরার ছবি দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’, পড়ুন রিভিউ]

পর্ন কাণ্ডে গ্রেপ্তারির প্রায় দু’মাস পর জামিন পান রাজ কুন্দ্রা। সেই সময় শোনা গিয়েছিল, স্বামীর সঙ্গে আর থাকছেন না শিল্পা। সম্পর্ক এতটাই তিক্ত হয়ে গিয়েছে, যে দুই সন্তানকে নিয়ে অন্য বাড়িতে থাকছেন অভিনেত্রী। শিল্পাও রাজের গ্রেপ্তারি বা জামিনের পর তাঁর সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। বিবাহবার্ষিকীর দিন সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী বুঝিয়ে দেন, সবরকম পরিস্থিতিতে তিনি স্বামীর পাশেই রয়েছেন। 

FB Post of Shilpa Shetty

পর্ন কাণ্ডে জামিন পাওয়ার পর থেকেই প্রকাশ্যে মুখ ঢেকে ঘুরছেন রাজ। তবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া তিনি। তাই সিবিআইকে চিঠি লিখেছেন শিল্পা শেট্টির স্বামী। শোনা গিয়েছে চিঠিতে রাজ লিখেছেন, “প্রায় এক বছর ধরে আমি চুপ ছিলাম। ৬৩ দিন আর্থার রোড জেলে কাটিয়েছি। বিদ্ধ হয়েছি মিডিয়া ট্রায়ালে। এবার আমি বিচার চাই। আমার বিশ্বাস তা আমি পাব। তাই আমার অনুরোধ, ওই দুর্নীতিগ্রস্ত আধিকারিকদের বিরুদ্ধে তদন্ত হোক। “

[আরও পড়ুন: মণিরত্নমের নিখুঁত পরিচালনায় ঐশ্বর্য রাই বচ্চনের দুর্দান্ত অভিনয়, ‘পোন্নিয়্যান সেলভান’ অবশ্যই দেখুন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে