BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Raj Kundra Case: পর্ন ফিল্ম কাণ্ডে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শিল্পা শেট্টির স্বামী

Published by: Suparna Majumder |    Posted: July 27, 2021 1:16 pm|    Updated: July 27, 2021 4:21 pm

Raj Kundra sent to judicial custody for 14 days | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ফিল্ম কাণ্ডে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। ১৯ জুলাই রাজকে গ্রেপ্তার করেছিল মুম্বই পুলিশ। এতদিন পুলিশি হেফাজতে ছিলেন তিনি।  সেই মেয়াদ মঙ্গলবার শেষ হয়। এদিন শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামীকে বম্বে হাই কোর্টে তোলা হলে তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। রাজের পাশাপাশি এদিন তাঁর কোম্পানির IT প্রধান রায়ান থর্পকেও (Ryan Thorpe) আদালতে তোলা হয়েছিল। তাঁকেও বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল। 

[আরও পড়ুন: Mimi Review: চমকহীন সারোগেসির গল্প, অভিনয়ের জোরে স্পটলাইট কাড়লেন ‘পরমসুন্দরী’ কৃতি]

ফেব্রুয়ারি মাসে মধুচক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে অভিনেত্রী গেহনা বশিষ্টকে গ্রেপ্তার করা হয়েছিল। শোনা গিয়েছে, তাঁর সূত্র ধরেই রাজ কুন্দ্রার আপ্ত সহায়ক উমেশ কামাতের হদিশ পান তদন্তকারী অফিসাররা। উমেশের সূত্র ধরেই নাকি রাজ কুন্দ্রার নাম উঠে আসে। এরপর ১৯ জুলাই জিজ্ঞাসাবাদের জন্য রাজ কুন্দ্রাকে ডেকে পাঠানো হয়েছিল। সেদিন রাতেই শিল্পা শেট্টির স্বামীকে গ্রেপ্তার করা হয়। ইতিমধ্যেই রাজের বাড়ি ও অফিসে তল্লাশি চালিয়ে একাধিক নথিপত্র বাজেয়াপ্ত করেছেন ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। শিল্পা শেট্টির বয়ানও রেকর্ড করা হয়েছে। শোনা গিয়েছে, নিজের স্বামীকে নির্দোষ হিসেবে দাবি করেছেন শিল্পা। আবার এও শোনা গিয়েছে, তদন্তকারী অফিসারদের সামনেই একাধিকবার রাজের সঙ্গে বচসায় জড়িয়েছেন অভিনেত্রী।

এদিকে রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পরই অভিনেত্রী শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে দাবি করেছিলেন, শিল্পার স্বামীর হাত ধরেই তাঁরা পর্ন ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। পর্ন কাণ্ডে জড়িত থাকার অভিযোগে শার্লিন চোপড়ার বিরুদ্ধে সমনও জারি করা হয়েছিল।  তার জেরে আগেভাগেই বম্বে হাই কোর্টে অগ্রিম জামিনের আবেদন করেছিলেন অভিনেত্রী।   

[আরও পড়ুন: Raj Kundra Case: পদবি এক হওয়ার খেসারত, সম্মানহানির আশঙ্কায় অভিনেতা করণ কুন্দ্রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×