১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ক্রিকেটের ২২ গজেই জমবে প্রেম! ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে জুটি রাজকুমার-জাহ্নবী

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2021 10:13 am|    Updated: November 23, 2021 12:54 pm

Rajkummar Rao and Janhvi Kapoor to team up in Mr and Mrs Mahi film produced by Karan Johar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাস্তব জীবনে সম্প্রতি বহুদিনের প্রেমিকা পত্রলেখার সঙ্গে জুটি বেঁধেছেন রাজকুমার রাও (Rajkummar Rao)। এবার সিনেমার পর্দায় জুটি বাঁধতে চলেছেন জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) সঙ্গে। সূত্রের খবর মানলে, ক্রিকেটের বাইশ গজে এবার জমে উঠবে দুই তারকার অনস্ক্রিন প্রেম। তাও আবার প্রযোজক করণ জোহরের (Karan Johar) সৌজন্যে। 

Rajkummar and Janhvi

 

সোমবার বড় ঘোষণা করা হবে, এই আভাস আগেই সোশ্যাল মিডিয়ায় দিয়েছিল করণ জোহরের ধর্মা প্রোডাকশন। সেই কথা রেখেই  ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ (Mr and Mrs Mahi) ছবির ঘোষণা করা হয়। করণের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন শরণ শর্মা। যিনি এর আগে জাহ্নবী অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ সিনেমা তৈরি করেছিলেন। তাঁকেই নতুন এই ছবির দায়িত্ব দিয়েছেন করণ।

Mr and Mrs Mahi film

[আরও পড়ুন: গাড়ির ধাক্কায় নাগেরবাজার উড়ালপুল থেকে ছিটকে নিচে পড়লেন মহিলা, হাসপাতালে মৃত্যু]

শোনা গিয়েছে, ছবিতে জাহ্নবীর চরিত্রের নাম মহিমা এবং রাজকুমারকে দেখা যাবে মহেন্দ্রর ভূমিকায়। দু’জনেই ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন। সেই সূত্রেই ছবির নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’  রাখা হয়েছে বলে অনুমান।  তবে ‘মাহি’ আবার ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (M S Dhoni) ডাকনাম। এই সিনেমার সঙ্গে তাঁর কোনও যোগসূত্র থাকার সম্ভাবনাও সম্পূর্ণ উড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হবে জাহ্নবী-রাজকুমারের ছবির শুটিং। সে বছরই ৭ অক্টোবর মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়েছে। এর আগে হরর কমেডি ছবি ‘রুহি’তে একসঙ্গে অভিনয় করেন রাজকুমার ও জাহ্নবী। সে ছবির প্রযোজক ছিলেন দীনেশ ভিজান।  এবার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি প্রেমের গল্পে একসঙ্গে দেখা যাবে দু’জনকে। আপাতত রাজকুমারের হাতে রয়েছে ‘বাধাই হো’ সিনেমার সিক্যুয়েল ‘বাধাই দো’। আর জাহ্নবীকে দেখা যাবে মেন্টর করণ জোহরের ‘দোস্তানা’র সিক্যুয়েল অর্থাৎ ‘দোস্তানা ২’ ছবিতে। 

Rajkummar Rao and Janhvi Kapoor

[আরও পড়ুন: COVID-19 Update: দেশে আরও কমল করোনার দাপট, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭৫৭৯ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে