Advertisement
Advertisement
Sunil Lahri

রামের পর এবার লক্ষ্মণ, ‘আদিপুরুষ’ নিয়ে ক্ষিপ্ত সুনীল লহরী, বললেন মারাত্মক কথা

রাবণের 'হেয়ারকাট' নিয়েও প্রবল আপত্তি অভিনেতার।

Ramayan actor Sunil Lahri slams Adipurush | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:June 21, 2023 9:32 am
  • Updated:June 21, 2023 9:32 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাম’ অরুণ গোভিলের পর এবার ‘লক্ষ্মণ’ সুনীল লহরী ‘আদিপুরুষ’ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করলেন। রামায়ণের কাহিনি কীভাবে ধ্বংস করে দেওয়া হয়েছে তা জানালেন তিনি। পাশাপাশি বিষয়টিকে লজ্জাজনক আখ্যা দিয়ে কলাকুশলীদের একহাত নিলেন অভিনেতা।

Adipurush-Sunil-1

Advertisement

ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে কথা বলতে গিয়ে সুনীল বলেন, “কী ভাবছিলেন তাঁরা (আদিপুরুষ ছবির নির্মাতারা)। না কোনও বর্ণন, না কোনও চরিত্রায়ন। সবই তো বিক্ষিপ্ত। আলাদা করতে গিয়ে সর্বনাশ করে দিয়েছে।” অভিনেতার মতে ওম রাউতের ‘আদিপুরুষ’ গল্প ও আবেগ ছাড়া তৈরি ভিএফএক্স সর্বস্ব একটি সিনেমা।

Advertisement

[আরও পড়ুন: স্নান করে উঠেই সেলফি স্বস্তিকার! শরীরের বিন্দু বিন্দু জলে যেন ঠিকরে পড়ছে রূপের আলো]

সুনীল বলেন, “ছবিতে রাম-লক্ষ্মণের মধ্যে কোনও তফাতই নেই। একই রকম দেখতে, ব্যবহারও এক। তারপর আবার রাবণ ব্ল্যাকস্মিথের মতো, লোহা পেটাচ্ছে। কী দরকার ছিল? মেঘনাদের সারা শরীরে ট্যাটু আর হেয়ারস্টাইল জঘন্য। রাবণের হেয়ারকাট তো বিরাট কোহলির মতো। খুবই লজ্জাজনক।” পুষ্পক বিমানের বদলে বাদুরের ব্যবহার নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেতা।

Saif-Adipurush

এর আগে ‘রামায়ণ’ সিরিয়ালের রাম তথা অরুণ গোভিল বলেছিলেন, “‘আদিপুরুষ’ এক্কেবারে হলিউড স্টাইল কার্টুন ফিল্ম।” তাঁর মন্তব্য, “হনুমানের মুখে এধরণের সংলাপ মোটেই সমর্থন করি না। এসব হজম করা শক্ত। নির্মাতারাই তো এধরণের চরিত্র তৈরি করেছেন। আমি অভিনেতাদের কোনও দেখি না এখানে। কী চিন্তা করে যে এই সিনেমা বানিয়েছেন তাঁরা, আমি বুঝতে পারছি না। রামায়ণ আমাদের বিশ্বাস। তা নিয়ে এভাবে কাটাছেঁড়া, একেবারে সমর্থন যোগ্য নয়। পুরাণকে অত্যাধুনিকভাবে দেখা মারাত্মক ভুল। ভিএফএক্স-এর কথা ছাড়ুন, চরিত্রগুলোকে যেভাবে দেখানো হয়েছে তা সঠিক নয়। আরও সিরিয়াস হওয়া উচিত ছিল।” উল্লেখ্য, উইকএন্ডে ভাল ব্যবসা করলেও সোমবার থেকে বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছে ‘আদিপুরুষ’। সূত্রের খবর, মঙ্গলবার ভারতে মাত্র ১০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি।

[আরও পড়ুন: তুমুল বিতর্কের জের! চতুর্থ দিনে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ‘আদিপুরুষ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ