২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাংলা সিনেমায় অভিনয় করবেন রিয়া চক্রবর্তী? জল্পনা তুঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: July 2, 2022 2:04 pm|    Updated: July 2, 2022 2:04 pm

Rana Sarkar invites Rhea Chakraborty to come Kolkata | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা সিনেমায় অভিনয় করতে পারেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। এমনই খবর শোনা যাচ্ছে। সৌজন্যে প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। সোশ্যাল মিডিয়ায় তিনিই রিয়াকে কলকাতায় আসার আমন্ত্রণ জানিয়ে ছবি পোস্ট করেছেন। 

Rhea

টেলিভিশনের সঞ্চালক হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। তেলুগু সিনেমার মাধ্যমে সিনেমার জগতে সফর শুরু করেন তিনি। বলিউডের রিয়ার যাত্রা শুরু হয় ‘মেরে ড্যাড কি মারুতি’ সিনেমার মাধ্যমকে। তারপর থেকে হাতে গোনা কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন রিয়া। মাঝে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। ২০২০ সালে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর থেকেই রিয়ার জীবনে ঝড় বয়ে যায়। 

Sushant-Rhea-2

[আরও পড়ুন: নূপুর শর্মাকে সুপ্রিম কোর্টের ভর্ৎসনায় অসন্তুষ্ট অনুপম খের, দিলেন কড়া প্রতিক্রিয়া]

মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। প্রায় একমাস জেলে কাটানোর পর জামিন পান অভিনেত্রী।  ২০২১ সালে মুক্তি পায় অমিতাভ বচ্চন, ইমরান হাসমি অভিনীত ‘চেহরে’। সে ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন রিয়া। কিন্তু সুশান্তকাণ্ডের পর তাঁকে ছবি প্রচারে সেভাবে দেখা যায়নি। তবে কাজ করার আগ্রহ প্রকাশ করেছিলেন রিয়া। 

Rhea 1

গত শুক্রবার রিয়া চক্রবর্তীর জন্মদিন ছিল। ফেসবুকে তাঁর ছবি পোস্ট করে রানা সরকার লেখেন, “শুভ জন্মদিন রিয়া… শো মাস্ট গো অন। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।” রিয়ার ছবি ছাড়াও আরেকটি ছবি পোস্ট করেন টলিউড প্রযোজক। তাতে লেখা ছিল, “জীবনটা মহড়া নয়।”

Rana-Sarkar-post

পরে আবার এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে রানা সরকার জানান, সম্প্রতি তিনি রিয়ার সঙ্গে যোগাযোগ করেছিলেন। কিন্তু কিছুই এখনও চূড়ান্ত হয়নি। তাঁর মতে, মুম্বইয়ে সেভাবে কাজ পাচ্ছেন না রিয়া। বাঙালি হিসেবে কলকাতায় তিনি আসতেই পারেন বলেই মনে করছেন তিনি। 

[আরও পড়ুন: ‘আয় তবে সহচরী’র জায়গায় আসছে ‘এক্কা দোক্কা’, বন্ধের মুখে কনীনিকার ধারাবাহিক?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে