১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের আগে ছবির প্রচার! রণবীর-আলিয়ার প্রেমে উজ্জ্বল ‘ব্রহ্মাস্ত্র’র নতুন পোস্টার

Published by: Suparna Majumder |    Posted: April 10, 2022 7:56 pm|    Updated: April 10, 2022 7:56 pm

Ranbir Kapoor and Alia Bhatt raises the temperature in Brahmastra Movie poster | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার ইঙ্গিত দিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmāstra) সিনেমার নতুন পোস্টার প্রকাশ করলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এর মাধ্যমেই যেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ের আভাস দিলেন তিনি। ভালবাসার বার্তা দিয়েই পোস্টারটি শেয়ার করেছেন আলিয়া। 

Brahmastra Love poster

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং শুরু হয়। তবে থেকেই ছবির নানা সিকোয়েন্স শুটিং করে চলেছেন রণবীর এবং আলিয়া। এই সময়ের মধ্যেই আবার তাঁদের ব্যক্তিগত সম্পর্ক পোক্ত হয়েছে। পাঁচ বছর পর, চলতি বছরের ২৯ মার্চ বারাণসীতে ছবির শুটিং শেষ করেন দুই তারকা। ইতিমধ্যেই দু’জনের বিয়ের গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। 

Brahmastra Love poster 1

সূত্রের খবর মানলে, ১৪ ফেব্রুয়ারি আর কে হাউসে গাঁটছড়া বাঁধবেন রণবীর ও আলিয়া। কেউ কেউ আবার দাবি করছেন, ১৩ তারিখ থেকে দুই তারকার বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যাবে। ১৭ তারিখ সাতপাকে ধরা দেবেন বলিউডের তারকা যুগল। এই বিয়ের খবর নিয়েই এখন সরগরম বি-টাউন। শোনা গিয়েছে, রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন উপস্থির থাকবেন বিয়ের আসরে। 

Brahmastra Love poster

[আরও পড়ুন: দুষ্টের দমনে সংহার মূর্তিতে জিৎ, রামনবমীর দিনই প্রকাশিত ‘রাবণ’ ছবির ট্রেলার]

এমন পরিস্থিতিতেই ‘ব্রহ্মাস্ত্র’র নতুন পোস্টার প্রকাশ্যে এনে ক্যাপশনে অয়ন লিখলেন, “ভালবাসা আলোকিত! ‘পার্ট ১: শিবা’ অনেকদিন ধরেই ‘পার্ট ১: লাভ’ ছিল, এখন পালটে গিয়েছে। কারণ ব্রহ্মাস্ত্রর আসল শক্তি ভালবাসাই। এমন ভালবাসা যা আগুনের মতো ছড়িয়ে পড়েছে। সিনেমার সীমানা ছাড়িয়ে জীবনের পরিধির মধ্যে। তাই এই হল আমাদের ভালবাসার পোস্টার। এটাই সঠিক সময় পোস্টারটি প্রকাশ করার। আজকাল আকাশে-বাতাসে ভালবাসা একটু বেশিই।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’। ততদিনে রণবীর এবং আলিয়া বিবাহিত হয়ে যাবে। এমনটাই আশা করছেন অনুরাগীরা। পর্দায় দুই তারকার রসায়ন দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁরা। ছবিতে রয়েছে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়ের মতো তারকা। ক্যামিও করেছেন শাহরুখ খান। 

[আরও পড়ুন: ‘এবার IPL কমেন্ট্রি করতেই পারেন, তাই না?’, গদিচ্যুত ইমরানকে খোঁচা দিয়ে প্রশ্ন মীরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে