BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করতে কত টাকা নিয়েছেন রণবীর? ফাঁস করলেন পরিচালক অয়ন

Published by: Akash Misra |    Posted: September 23, 2022 4:00 pm|    Updated: September 23, 2022 4:35 pm

Ranbir Kapoor Reveals He Didn't Charge A Fee For Brahmastra Part One | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। ইতিমধ্যেই রেকর্ড ব্যবসা করে ফেলেছে এই ছবি। ৬৫০ কোটি বাজেটের এই ছবি থেকেই বলিউডের যেন সুদিন ফিরেছে। সব মহলেই এই ছবি নিয়ে নানা আলোচনা। ঠিক এই সময় সামনে এল অবাক করা তথ্য। পরিচালক অয়ন মুখোপাধ্য়ায় এক সাক্ষাৎকারে জানিয়েছেন, রণবীর কাপুর এই ছবিতে যথাসামান্য পারিশ্রমিকে অভিনয় করেছেন, যা কিনা রণবীর হিসেবে খুব কম।

শুধু অয়ন নয়, রণবীর জানিয়েছেন, ”এই ছবির প্রত্যেক তারকাই ব্যক্তিগত উদ্যোগে কাজ করেছেন। সবারই আত্মত্যাগ রয়েছে। আর সেই কারণেই আমরা খুব খুশি, ছবিটা দর্শকদের পছন্দ হয়েছে।”

বক্স অফিসে হইচই ফেলে দিয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের ছবি ‘ব্রহ্মাস্ত্র’। ইতিমধ্যেই এই ছবি বক্স অফিসে রেকর্ড ব্যবসা করে ফেলেছে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘ব্রহ্মাস্ত্র’ ছবি প্রায় আয় করেছে ৩৬৫ কোটি টাকা। ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmāstra) ছবির এই ব্যবসা বলিউডকে সুদিন দেখালেও, এই নিয়ে একেবারেই খুশি নন ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী। তাঁর কথায়, গা জোয়ারি করেই বক্স অফিসে ব্যবসা করছে ব্রহ্মাস্ত্র।

[আরও পড়ুন: এবার দেশ রক্ষার দায়িত্বে পরিণীতি চোপড়া, ‘কোড নেম তিরঙ্গা’র টিজারে চমক দিলেন অভিনেত্রী]

বিবেক টুইট করে লিখলেন, ”হাহাহাহা। আমি জানি না কী ভাবে তারা ‘দ্য কাশ্মীর ফাইলস’কে পিছনে ঠেলেছে। লাঠি, রড, হকিস্টিক… বা একে৪৭ নাকি পাথর? কী দিয়ে? নাকি প্রভাবশালীদের পয়সা খাইয়ে? যে ভাবেই হোক। বলিউডের ছবি একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করুক। আমায় একা থাকতে দিন। আমি সেই বোকা দৌড়ের মধ্যে নেই। ধন্যবাদ।”

হিসেব বলছে, বক্স অফিসে ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ব্যবসা করেছিল ৩৪০ কোটি টাকা। ব্রহ্মাস্ত্র ছবির আগে এই ছবিই ছিল বলিউডের সবচেয়ে সফল ছবি।

এই মুহূর্তে বলিউডকে বয়কট করার দাবি ঘিরে বিতর্ক তুঙ্গে সোশ্যাল মিডিয়ায়। সদ্য মুখ থুবড়ে পড়তে দেখা গিয়েছে আমিরের ‘লাল সিং চাড্ডা’কে। এহেন পরিস্থিতিতে ৬৫০ কোটি টাকা ব্যয় করে একটি ছবি তৈরি যে প্রবল ঝুঁকিপূর্ণ তা বলাই বাহুল্য। কিন্তু শুরুর সাফল্য যে যথেষ্ট আশাপ্রদ তা মানছে ওয়াকিবহাল মহল। কেননা কোনও বিশেষ ছুটির মরশুমে রিলিজ হিসেবে এটা একটা রেকর্ড। রবিবারও বিপুল অঙ্কের ব্যবসা করতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’, মনে করছে ওয়াকিবহাল মহল।

তবে ছবিটি নিয়ে এখনও পর্যন্ত মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কোনও কোনও সমালোচক ছবিটির ভিএফএক্সের প্রশংসায় পঞ্চমুখ হলেও অনেকেই ছবিটির কড়া সমালোচনাও করেছেন। কিন্তু শেষ পর্যন্ত যে কোনও ছবির ব্যবসায়িক সাফল্য নির্ভর করে বক্স অফিসের উপরে। সেই বিচারে ‘ব্রহ্মাস্ত্র’ লক্ষ্যভেদ করতে চলেছে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ফিল্মি কায়দায় প্রেমিক নূপুরের সঙ্গে বাগদান সেরে ফেললেন আমিরকন্যা ইরা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে