Advertisement
Advertisement
Ranbir Kapoor

‘বাহুবলী’কে টেক্কা দেবে রণবীরের ‘রামায়ণ’! জানেন কত বাজেট?

২০২৫ সালের দিওয়ালির আগেই ‘রামায়ণ’ ট্রিলজির প্রথম পর্বের কাজ সারতে চাইছেন নির্মাতারা।

Ranbir Kapoor's Ramayana Allocates Rs 835 Cr Budget, Emerges as Most Expensive Indian Film

ছবি: সংগৃহীত

Published by: Akash Misra
  • Posted:May 15, 2024 7:51 pm
  • Updated:May 15, 2024 7:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতদিন যাচ্ছে, রণবীর কাপুরের ‘রামায়ণ’ ছবি নিয়ে ততই উৎসাহ বাড়ছে। সামনে আসছে নানা খবরও। এই যেমন, সূত্র বলছে, রণবীরের ‘রামায়ণ’ ছবি নাকি ভারতের সবচেয়ে ব্যয়বহুল ছবি হতে চলেছে। তথ্য অনুযায়ী, ৮৩৫ কোটি বাজেটেই নাকি তৈরি হবে ‘রামায়ণ’। তবে এখানেই শেষ নয়। বাজেট নাকি আরও বাড়তেও পারে।

তবে অন্যদিকে, শুটিং শুরু হতে না হতেই বিপাকে পড়ল রণবীর কাপুরের ‘রামায়ণ’ ছবি। তবে এই প্রথমবার নয়, এর আগেও শোনা গিয়েছিল অর্থের কারণে প্রায় বন্ধ হতে বসেছিল এই ছবির শুটিং। সেই সমস্য়া কাটিয়ে অবশ্য সম্প্রতি ‘রামায়ণ’-এর শুটিং শুরু করেছেন পরিচালক নীতিশ তিওয়ারি। এমনকী, কয়েকদিন আগে শুটিং ফ্লোর থেকে ফাঁসও হয়েছে রণবীরের ‘রাম’ অবতারের ছবিও। আর এবার খবর রামায়ণের স্বত্ত্ব নিয়ে এবার দুই প্রযোজনা সংস্থার অশান্তি। আর তার কারণেই নাকি আটকে যেতে পারে রামায়ণ ছবির শুটিং।

Advertisement

[আরও পড়ুন: ‘জানি তুই আমার হবি না…’, গানের সুরেই প্রসেনজিৎকে বললেন ঋতুপর্ণা!]

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই ছবির অন্যতম প্রযোজনা সংস্থা মধু মন্টেনার সঙ্গে আর্থিক লেনদেনের সমস্যা নিয়ে বচসা শুরু হয় প্রাইম ফোকাস টেকনোলজিসের। সূত্র বলছে, প্রাইম ফোকাস টেকনোলজিস অনেক আগেই প্রোজেক্ট রামায়ণ নামে স্বত্ত্ব কিনে রেখেছিল। তা মন্টেনা প্রযোজনা সংস্থাকে বিক্রির সময় যে অর্থের কথা হয়, তা পায়নি বলেই খবর। অন্যদিকে, মন্টেনা প্রযোজনা সংস্থার কথায়, প্রোজেক্ট রামায়ণ একেবারেই তাদের।

Advertisement

এই বচসার মাঝে পড়েছেন এই ছবির সহ প্রযোজক এবং দক্ষিণী ছবির তারকা যশ। তিনি জানিয়েছেন, ”এই ছবি একেবারেই স্বপ্নের মতো। ইতিমধ্যেই ভিএফএক্সের কাজ শুরু হয়েছে। তাই এই সব সমস্য়া কাটিয়ে শীঘ্রই ফের শুটিং শুরু হবে। পরিচালকের সঙ্গেও এই নিয়ে আলোচনা হয়েছে।”

তিনটি পার্টে তৈরি হবে এই সিনেমা। সূত্রের খবর, ২০২৫ সালের দিওয়ালির আগেই ‘রামায়ণ’ ট্রিলজির প্রথম পর্বের কাজ সারতে চাইছেন নির্মাতারা। এই ছবিতে কৈকেয়ীর চরিত্রে নাকি মনীষা কৈরালার কথা ভাবা হয়েছে। যদিও এখনও কিছু চূড়ান্ত হয়নি। আর শূর্পণখার ভূমিকায় রকুলপ্রীত সিং।

[আরও পড়ুন: ‘পার্থ ভৌমিককে ভোট দিন’, রাজের সঙ্গে ভোটপ্রচারের গাড়িতে গলা ফাটালেন ‘মিঠাই’ সৌমিতৃষা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ