২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মায়াবতীকে নিয়ে অশ্লীল ঠাট্টা! নেটদুনিয়ার রোষানলে অভিনেতা রণদীপ হুডা

Published by: Suparna Majumder |    Posted: May 27, 2021 8:31 pm|    Updated: May 27, 2021 8:50 pm

Randeep Hooda called out for casteist and sexist joke on Mayawati! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীর (Mayawati) বিরুদ্ধে অপমানকর, অশ্লীল, লিঙ্গ এবং বর্ণবৈষম্যমূলক মন্তব্য করার অভিযোগ উঠল অভিনেতা রণদীপ হুডার (Randeep Hooda) বিরুদ্ধে। পুরনো একটি ভিডিও সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তা নিয়েই বিতর্কের সৃষ্টি হয়ছে।

ভিডিওটি কবেকার সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে সেখানে রণদীপকে বলতে শোনা যাচ্ছে, তিনি একটি অশ্লীল কৌতুক কাহিনি বলতে চান। তারপরই ‘মিস মায়াবতী’ নাম উল্লেখ করেন বলিউড অভিনেতা। তারপর তিনি যে কাহিনি বলেন, তা অত্যন্ত কুরুচিকর ছিল বলে অভিযোগ। এর বিরুদ্ধেই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদে মুখর হয়েছেন নেটিজেনদের একাংশ। কেমন করে রণদীপের মতো একজন বলিউড অভিনেতা মায়াবতীর মতো নেত্রীর সম্পর্কে এমন ধরনের কথা বলতে পারেন? সেই প্রশ্ন তোলা হয়েছে।

[আরও পড়ুন: আরব আমিরশাহীর গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত, কী সুবিধা পাবেন তাতে?]

রণদীপের ভিডিও শেয়ার করে লেখা হয়েছে, “এটা যদি বর্ণবিদ্বেষমূলক এবং লিঙ্গবৈষম্যমূলক মন্তব্য না হয়, বিশেষ করে একজন দলিত মহিলার ক্ষেত্রে, তাহলে কী? আমি জানি না। এই কৌতুক, এই আস্পর্ধা, এই মানুষগুলো আর রণদীপ হুডা। সেই দলিত মহিলা সম্পর্কে প্রথম সারির বলিউড অভিনেতা কথা বলছেন তিনি অবহেলিত মানুষদের কণ্ঠ।”

যদিও কোন পরিপ্রেক্ষিতে রণদীপ এই কথা বলেছেন? সে সম্পর্কে কিছু জানা যায়নি। আবার ভিডিওটি এডিট করা হতে পারে বলেও মনে করছেন অনেকে। রণদীপের পক্ষ থেকে এখনও পর্যন্ত এবিষয়ে কিছু জানানো হয়নি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সলমন খানের ‘রাধে’ (Radhe)। ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন রণদীপ। আগামীতে ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’ (Unfair & Lovely) নামের সোশ্যাল কমেডি ছবিতে দেখা যাবে অভিনেতাকে। সেই ছবিতে ইলিয়ানা ডি’ক্রুজের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

[আরও পড়ুন: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি অনুরাগ কশ্যপ, করা হয়েছে অ্যাঞ্জিওপ্লাস্টি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে