BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি অনুরাগ কশ্যপ, করা হয়েছে অ্যাঞ্জিওপ্লাস্টি

Published by: Suparna Majumder |    Posted: May 27, 2021 3:09 pm|    Updated: May 27, 2021 5:50 pm

Anurag Kashyap undergoes angioplasty, condition is stable now | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ অনুরাগ কশ্যপ (Anurag Kashyap)। বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি হতে হয় তাঁকে। অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) করা হয়েছে পরিচালক-অভিনেতার। আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। তবে ডাক্তারের পরামর্শ মেনে অন্তত সপ্তাহ দুয়েক বিশ্রামে থাকতে হবে বলিউড তারকাকে।

অনুরাগের অসুস্থতার খবর স্বীকার করেছেন তাঁর মুখপাত্র। তিনি জানান, বুকে ব্যথা হচ্ছিল অনুরাগ কশ্যপের। বিপদ বুঝেই হাসপাতালে যান তিনি। সেখানে চিকিৎসকরা জানান অ্যাঞ্জিওপ্লাস্টি করাতে হবে। সাধারণত কোনও কারণে হৃৎপিণ্ডে রক্ত চলাচলের পথ সরু হয়ে গেলে অ্যাঞ্জিওপ্লাস্টি করাতে হয়। এতে হার্ট অ্যাটাক কিংবা স্ট্রোকের ঝুঁকি অনেকটাই কমে যায়। অ্যাঞ্জিওপ্লাস্টির পর এখন অনেকটাই স্থিতিশীল অনুরাগ। তবে তাঁকে কোনও কাজ না করার কড়া নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা। আপাতত সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে পরিচালক-অভিনেতাকে।

[আরও পড়ুন: ফের ‘ত্রাতা’ দেব, অসহায় বৃদ্ধার চিকিৎসার বন্দোবস্ত করলেন তারকা সাংসদ]

সম্প্রতি নিজের নতুন ছবি ‘দোবারা’র (DoBaaraa) শুটিং শেষ করেছেন অনুরাগ কশ্যপ। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তাঁর পছন্দের অভিনেত্রী তথা বন্ধু তাপসী পান্নু (Taapsee Pannu)। রয়েছেন টলিপাড়ার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ও (Saswata Chatterjee)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anurag Kashyap (@anuragkashyap10)

পরিচালনার পাশাপাশি চুটিয়ে অভিনয় করছেন অনুরাগ। কিছুদিন আগেই অনিল কাপুরের (Anil Kapoor) সঙ্গে ‘একে ভার্সাস একে’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তিনি। তবে নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য একাধিকবার বিতর্কে জড়িয়েছেন বলিউড তারকা। এর মধ্যেই আবার অনুরাগের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh)। এর জন্য থানায় গিয়ে জবাবদিহিও করতে হয়েছিল অনুরাগকে। তবে আপাতত সমস্ত দুশ্চিন্তা দূরে রেখে সুস্থ হতে হবে বলিউড তারকাকে।  ঠিকঠাক বিশ্রাম নিলে তবেই শুরু করতে পারবেন ‘দোবারা’র পোস্ট প্রোডাকশনের কাজ।

[আরও পড়ুন: রান্না ও ঘরের কাজ করে দেওয়ার লোক চাই! আবদার পেয়ে কী প্রতিক্রিয়া স্বস্তিকার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement