BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বড়পর্দায় ফের রানির কামব্যাক, কী নাম ছবির?

Published by: Bishakha Pal |    Posted: December 10, 2018 6:20 pm|    Updated: December 10, 2018 6:20 pm

Rani Mukerji's Next Film is Mardaani 2

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হিচকি’-র পর ফের সেলুলয়েডে ধরা দিতে চলেছেন রানি মুখোপাধ্যায়। এবার তিনি আসছেন ‘মর্দানি ২’ নিয়ে। টুইটারে সেকথা জানিয়েও দিয়েছে যশ রাজ ফিল্মস।

২০১৪ সালে মুক্তি পেয়েছিল রানি মুখোপাধ্যায়ের ‘মর্দানি’। বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিল ছবিটি। সেখানে এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন রানি। ছবির বিষয়বস্তু তো বটেই, রানির অভিনয়ও তখন সাড়া ফেলে দিয়েছিল। বিয়ের পর সেটাই প্রথম ছবি ছিল রানির। কিন্তু এই একটা ছবির পর ফের অন্তরালে চলে যান রানি। মেয়ে আদিরার জন্ম হয়। অভিনেত্রী পুরোদস্তুর সংসারী হয়ে যান। কিন্তু মেয়ে একটু বড় হওয়ার পর আবার পর্দায় ফেরার সিদ্ধান্ত নেন রানি। আর এবারও কামব্যাক ফিল্ম হিসেবে নিয়ে আসেন একটি জমজমাট ছবি। নাম ‘হিচকি’। রানিকে দেখা যায় শিক্ষিকার ভূমিকায়।

ইশা-আনন্দের প্রাক বিয়েতে একসঙ্গে মঞ্চ মাতালেন শাহরুখ-আমির, ভাইরাল ভিডিও ]

তবে তারপর রানির হাতে আর কোনও ছবি যে ছিল, তা ক্ষণিকের জন্য জানতে দেননি অভিনেত্রী। তাই ‘মর্দানি ২’-এর খবর যখন প্রকাশ্যে এল, একটু চমকেই গিয়েছিলেন অনুরাগীরা। সেই সঙ্গে উচ্ছ্বাসও কিছু কম ছিল না।

যশ রাজ প্রোডাকশন হাউজের টুইটারে রানি জানিয়েছেন, গোপী অসাধারণ একটি চিত্রনাট্য লিখেছেন। গল্পটি তাঁর খুব পছন্দ হয়েছে। শুটিং শুরুর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি।

‘মর্দানি’ ছবিতে শিবানী শিবাজি রায় নামে এক জাঁদরেল মহিলা পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়। শিশু পাচার চক্রের বিরুদ্ধে অভিযান চালান তিনি। ছবিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছিলেন তাহির রাজ ভাসিন। এই ছবিরই সিক্যুয়েল ‘মর্দানি ২’। তবে আগের গল্পের পর থেকে এবারের গল্প শুরু হবে কিনা, তা নিয়ে কিন্তু কিছু প্রকাশ করা হয়নি।

ভারতীয় বায়ুসেনার প্রথম মহিলা পাইলটের বায়োপিকে জাহ্নবী! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে