১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফার্স্টলুক প্রকাশের পর থেকেই রানি মুখোপাধ্যায়ের আপকামিং ছবি নিয়ে সিনেপ্রেমীদের উত্তেজনার পারদ চড়তে শুরু করেছিল। এবার ছবি মুক্তির দিন চূড়ান্ত হয়ে গেল। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে চলতি বছরই বড়পর্দায় স্বমহিমায় ধরা দেবেন বোং বিউটি রানি। তাঁর ‘মর্দানি ২’ ছবিতে।

[আরও পড়ুন: ‘চরম সংকটের সময়েও শান্ত থাকেন’, Man Vs. Wild শুটিংয়ের ফাঁকে মোদির প্রশংসায় গ্রিলস]

শনিবারই নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করে ইয়াস রাজ ফিল্মস। যেখানে পুলিশের পোশাকে একেবারে দাবাং লুকে দেখা যাচ্ছে রানিকে। সেই পোস্টেই জানানো হয়েছে, ‘মর্দানি ২’ ছবিতে শিবানী শিবাজি রয়ের ভূমিকায় রানির দেখা মিলবে চলতি বছর ১৩ ডিসেম্বর।  

একজন মহিলা পুলিশ অফিসার, যিনি কিনা সবরকম বাধা বিপত্তিকে উপেক্ষা করে চালিয়ে যান তাঁর কাজ। অচল থাকেন নিজের কর্তব্যে। এই কঠোর মহিলা পুলিশই হলেন রানি। শিশু পাচার চক্রের এক কাণ্ডারির সঙ্গে লড়াই শিবানী শিবাজির। এই অপরাধ চক্রের সঙ্গে জড়িত বাকি দালালদের নিজের হেফাজতে আনতে পারলেও, তার হাতের নাগালে আসে না চক্রের মূল পাণ্ডা। ‘মর্দানি ২’-তে খেলাটা এবার আরও বড়। কারণ, ছবির প্লটে অপরাধের ময়দানও এখানে আগের থেকে অনেকটাই বিস্তৃত। ছবিতে রানিকে দেখা যাবে এসপি হিসেবে। ২১ বছর বয়সি এক ছেলে সেই শিশু পাচার চক্রের মূল পাণ্ডা। বয়স কম হলেও অপরাধী হিসেবে সে ভয়ানক। আবেগ-ইমোশন দূরের কথা, তার মধ্যে কোনও মনুষ্যত্বই নেই। যার খোঁজ পেতে গিয়ে হিমশিম খেতে হয় তাবড় পুলিশদেরও। আর এই ভিলেনের সঙ্গেই লড়াই এসপি শিবানী শিবাজি রায়ের।

[আরও পড়ুন: পুজোয় হয়ে উঠুন সেলিব্রিটি, সুন্দর কটিদেশে শোভা পাক ট্রেন্ডিং ‘ফ্যানি প্যাক’]

‘মর্দানি ২’-এর প্রযোজনায় রয়েছেন আদিত্য চোপড়া। এই ছবি দিয়েই পরিচালনায় হাতেখড়ি হল গোপী পুথরানের। যিনি এর আগে ‘মর্দানি’র গল্প লিখেছিলেন। এবার তারই সিক্যুয়েল দিয়ে নাম লেখালেন পরিচালকের তালিকায়। গতবছর রানির ‘হিচকি’ মন ভরিয়েছিল দর্শকদের। এবার অ্যাকশন-থ্রিলার এই ছবিতে রানির ‘মর্দানি’ দেখার অপেক্ষায় ভক্তরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং