১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হিমেশের উপহার, ‘তেরি মেরি কাহানি’র ভিডিওতেও এবার রানু মণ্ডল

Published by: Bishakha Pal |    Posted: September 11, 2019 5:11 pm|    Updated: September 11, 2019 5:12 pm

Ranu Mandol-Himesh Reshammiya song Teri Meri Kahani released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাটের রানু মণ্ডল এখন হিমেশ রেশমিয়ার প্লে-ব্যাক সিঙ্গার। পরপর তিনটে গান রেকর্ড করেছেন তিনি। এতদিন তার ঝলক প্রকাশ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার তারই একটি গান মুক্তি পেল। রানু মণ্ডল যে গানের ইউএসপি, ভোলেননি হিমেশ। তাই গানের দৃশ্যায়নে রানুকেও রেখেছেন তিনি।

‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবির ‘তেরি মেরি কাহানি’ গানটি মুক্তি পেয়েছে বুধবার। মঙ্গলবার মুক্তি পেয়েছিল গানের টিজার। সেখানেও রানু মণ্ডলের ঝলক দেখা গিয়েছিল। গানে হিমেশ রেশমিয়া আর অভিনেত্রী সোনিয়া মানের সঙ্গে দেখা গিয়েছে রানুকেও। তবে রানুর যে ফুটজটি ব্যবহার করা হয়েছে তা রেকর্ডিংয়ের সময়েই তোলা। এই গানটিই প্রথম রানুকে দিয়ে রেকর্ড করিয়েছিলেন হিমেশ। এরপর রানুকে দিয়ে আরও দু’টি গান রেকর্ড করান হিমেশ। একটি ‘আদত’, অন্যটি ২০০৬ সালের শাহিদ কাপুর এবং করিনা কাপুর অভিনীত বক্সঅফিস হিট কমেডি-মার্ডার থ্রিলার ‘৩৬ চায়না টাউন’ ছবির টাইটেল সং ‘আশিকি মে তেরি’। গানটিকে হিমেশ খোলনলচে বদলে একেবারে নিজস্ব অভিনব স্টাইলে তৈরি করছেন। যদিও এই গানের ঝলক এখনও প্রকাশ পায়নি।

[ আরও পড়ুন: বিয়ে করছেন জাহ্নবী! যাবতীয় পরিকল্পনা নিয়ে মুখ খুললেন শ্রীদেবীকন্যা ]

কেবল গানের গলার জোরেই রানু এখন সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’। তাঁর গান শুনে শ্রোতাদের মন ভিজেছে বটে, তবে এই আচমকা গগনচুম্বী সাফল্য কিংবা, ভাগ্যের চাবিকাঠি হাতে পাওয়া নিয়ে ইতিমধ্যেই তাঁকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। অতীন্দ্র চক্রবর্তী নামে যেই ব্যক্তির দৌলতে রানাঘাট স্টেশন থেকে মুম্বইয়ে হিমেশের রেকর্ডিং স্টুডিও অবধি পৌঁছলেন, সেই সহৃদয় ব্যক্তিকেই ‘ভগবানের চাকর’ বলে নেটিজেনদের রোষানলে পড়েছেন রানু মারিয়া মণ্ডল। বাংলার রানুকে নিয়ে গর্বের পাশাপাশি এমন মন্তব্য শুনে অনেকেই কিন্তু ‘অকৃতজ্ঞ’ আখ্যা দিয়ে তাঁর বিরুদ্ধে রাগে ফুটছেন। ইতিমধ্যেই রানুকে নিয়ে বায়োপিকের ইচ্ছেপ্রকাশ করেছেন গায়ক সিধু।

[ আরও পড়ুন: অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ‘কুলি নম্বর ওয়ান’ ছবির সেট, উদ্বিগ্ন বরুণ-সারা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে