২৭ আশ্বিন  ১৪২৬  মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এদেশের সীমা ছাড়িয়ে এবার বিদেশ জয়ের যাত্রা শুরু করলেন রানু মণ্ডল। কিছুদিন আগে রুবি মোড়ের কাছে পাসপোর্ট অফিসে দেখা যায় তাঁকে। তারপর থেকেই শুরু হয় জল্পনা। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি দেশের বাইরে থেকে ডাক এসেছে তাঁর। পেয়েছেন একাধিক অফার। তাই পাসপোর্ট বানাচ্ছেন রানু।

জানা গিয়েছে, মঙ্গলবার অতীন্দ্র চক্রবর্তী আর তপন দাসের সঙ্গে পাসপোর্ট অফিসের সামনে দেখা যায় রানু মণ্ডলকে। তিনি এখন খ্যাতনামা সেলিব্রিটি। তাই তাঁকে চিনতে মানুষের দেরি হয়নি। কিছুদিন আগে যাঁর সচিত্র পরিচয়পত্র ছিল না, তিনি কিনা পাসপোর্ট অফিসের সামনে লাইন দিয়েছেন! তাহলে কি বিদেশ যাচ্ছেন রানু? এই প্রশ্ন থেকেই জল্পনার উৎপত্তি। তারপরই সামনে আসে চাঞ্চল্যকর তথ্য।

[ আরও পড়ুন: বক্স অফিস কাঁপাচ্ছে ‘গোত্র’, সাফল্যের কাহিনি শোনালেন কলাকুশলীরা ]

এতদিন কলকাতা বা মুম্বইয়ের স্টুডিও বা ফাংশনে গান গেয়েছেন রানু মণ্ডল। হিমেশের ছবিতে প্লে-ব্যাকও করেছেন। কিন্তু এবার হয়তো দুবাই বা আমেরিকার কোনও কনসার্টে দেখা যাবে রানাঘাটের রানুদিকে। এই ইঙ্গিত দিয়েছেন খোদ অতীন্দ্র। তিনি জানিয়েছেন, রানুদি আর তাঁর পাসপোর্টের জন্য কাগজপত্র দিতেই তাঁদের পাসপোর্ট অফিসে আসা। প্রবাসী ভারতীয়রা নাকি এখন সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’ রানুর গান শুনতে আগ্রহী। এই নিয়ে নাকি অতীন্দ্রকে অনেক জায়গা থেকে ফোনও করা হয়েছে। তাই পাসপোর্ট বানিয়ে রাখছেন রানু। আর ম্যানেজার হিসেবে অতীন্দ্রও পাসপোর্ট করিয়ে নিচ্ছেন। তাঁকেও তো যেতে হবে।

সূত্রের খবর, বাংলাদেশ থেকে নাকি প্লে-ব্যাকের অফার পেয়েছেন রানু। তাইজন্যই তড়িঘড়ি পাসপোর্ট বানাচ্ছেন। যদিও এই খবর সম্পর্কে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’র পাসপোর্ট অফিসে উপস্থিতি এই খবরের পালে হাওয়া দিয়েছে।

কেবল গানের গলার জোরেই রানু এখন সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’। তাঁর গান শুনে শ্রোতাদের মন ভিজেছে বটে, তবে এই আচমকা গগনচুম্বী সাফল্য কিংবা, ভাগ্যের চাবিকাঠি হাতে পাওয়া নিয়ে ইতিমধ্যেই তাঁকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। অতীন্দ্র চক্রবর্তী নামে যেই ব্যক্তির দৌলতে রানাঘাট স্টেশন থেকে মুম্বইয়ে হিমেশের রেকর্ডিং স্টুডিও অবধি পৌঁছলেন, সেই সহৃদয় ব্যক্তিকেই ‘ভগবানের চাকর’ বলে নেটিজেনদের রোষানলে পড়েছেন রানু মারিয়া মণ্ডল। বাংলার রানুকে নিয়ে গর্বের পাশাপাশি এমন মন্তব্য শুনে অনেকেই কিন্তু ‘অকৃতজ্ঞ’ আখ্যা দিয়ে তাঁর বিরুদ্ধে রাগে ফুটছেন। ইতিমধ্যেই রানুকে নিয়ে বায়োপিকের ইচ্ছেপ্রকাশ করেছেন গায়ক সিধু।

[ আরও পড়ুন: নাসার মহাকাশচারীকে ফোন করে ল্যান্ডার বিক্রমের খোঁজ নিলেন ব্র্যাড পিট ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং