১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেহে সুতোটুকু নেই, ক্যামেরায় পোজ রণবীরের! বললেন ‘হাজার মানুষের সামনে নগ্ন হতে পারি’

Published by: Biswadip Dey |    Posted: July 22, 2022 9:07 am|    Updated: July 22, 2022 12:39 pm

Ranveer Singh Goes undressed For Magazine Cover। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিং (Ranveer Singh)। ‘লার্জার দ্যান লাইফ’। বলিউডের এই নায়ক কখন কী করেন বলা মুশকিল। সবচেয়ে বেশি চমক যে তাঁর পোশাকে, তা বলাই বাহুল্য। কখনও ধোপদুরস্ত, কখনও একেবারেই বিদঘুটে পোশাকে তিনি অনায়াসে হাজির হয়ে যান সকলের সামনে। কিন্তু এবার আর সে সবের ধার ধারেননি তিনি। এবার রণবীরকে দেখা গেল বিনা সুতোয়। ‘পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করলেন তিনি। স্বাভাবিক ভাবেই ছবিগুলি ছড়িয়ে পড়েছে নেট ভুবনে।

নিজের এহেন অবতার নিয়ে কথা বলতে গিয়ে রণবীর জানিয়েছেন, সকলের সামনে নগ্ন হতে তাঁর বিন্দুমাত্র অসুবিধে হয় না। তাঁর কথায়, ”শারীরিক ভাবে নগ্ন হয়ে যাওয়াটা আমার কাছে খুব সহজ।” রণবীরের মতে, ”আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হয়ে যেতে পারি। আমার কিস্যু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।”

[আরও পড়ুন: মানুষের পাশে দাঁড়াতে চাই! ৬০০ কোটির সম্পত্তি দান উত্তরপ্রদেশের চিকিৎসকের]

অনেকগুলি ভঙ্গিতেই দেখা গিয়েছে রণবীরকে। কখনও বসে, কখনও আধশোয়া কখনও বা উপুড় হয়ে। নেটিজেনদের অনেকেরই মত, বিখ্যাত মার্কিন অভিনেতা বার্ট রেনল্ডসকে শ্রদ্ধা জানিয়ে আধবসা হওয়ার পোজটি দিয়েছেন বলিউডের সুপারস্টার। একটি তুরস্কের কম্বলের উপরেই শুট করেছেন তিনি।

বলিউডের কোনও প্রথম সারির অভিনেতার এহেন সাহসিকতা সচরাচর চোখে পড়ে না। স্বাভাবিক ভাবেই ভাইরাল ছবিগুলি প্রশংসার পাশাপাশি নিন্দাও পেয়েছে। অনেকের মত, স্রেফ চমক দিতেই এভাবে নগ্ন হলেন রণবীর। তবে বরাবরের মতোই রণবীর রয়েছেন ‘কুল’।

বরাবরই জীবনকে নিজের ছন্দে ও শর্তে বাঁচতে চেয়েছেন তিনি। তাঁর ফ্যানরা জানেন, এটাই ‘ব্র্যান্ড রণবীর’। এবারও তাই করেছেন তাঁদের প্রিয় তারকা। নগ্ন হয়ে মডেলিং করার পাশাপাশি জানিয়েও দিয়েছেন, চাইলেই বিপুল জনতার সামনে নিজেকে সম্পূর্ণ উন্মোচিত করতে কোনও সংকোচ হবে না তাঁর। এটা আলাদা করে আহামরি কিছু ব্যাপার নয়।

এদিকে রণবীরের এই ফটো শুট প্রসঙ্গে প্রশ্ন তুলেছেন অভিনেত্রী-সাংসদ মিমি। তিনি জানাচ্ছেন, রণবীরের নগ্নতা নিয়ে এত প্রশংসা। কিন্তু যদি রণবীর একজন মহিলা হতেন, তাহলে কী হত। হয়তো তাঁর বাড়ি পুড়িয়ে দেওয়া হত কিংবা তাঁর ফাঁসির দাবি তোলা হত। মুখে সাম্যের কথা বললেও বাস্তবে যে তার অস্তিত্ব নেই, এমনটাই মনে করছেন মিমি। 

[আরও পড়ুন: হাই-প্রোফাইল মহিলাদের জন্য স্পার্ম দানের প্রস্তাব পেয়েছি! ফের বিস্ফোরক এলন মাস্কের বাবা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে