BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বনশালির নতুন ছবিতে ফের Ranveer-Deepika জুটি, এবার সঙ্গে আলিয়াও!

Published by: Akash Misra |    Posted: August 4, 2021 3:45 pm|    Updated: August 4, 2021 3:45 pm

Ranveer Singh signed for Sanjay Leela Bhansali’s Baiju Bawra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর শোরগোল। পরিচালক সঞ্জয় বনশালির ঘোষণা শোনার পরই মায়ানগরীতে তুমুল আলোচনা। এত জলঘোলার পর শেষমেশ সঞ্জয়লীলা বনশালি (Sanjay Leela Bhanshali) এমনটা করলেন? রাতারাতি বদলে দিলেন ছবির কাস্ট! 

বহুদিন থেকেই খবরে ছিল Baiju Bawra-কে নিয়ে ছবি করতে চলেছেন সঞ্জয়লীলা বনশালি। শোনা গিয়েছিল রণবীর কাপুরকে নিয়েই এই ছবিটি পরিচালনা করবেন বনশালি। এমনকী, ঠিক ছিল রণবীরের বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। সেই মতোই নাকি চিত্রনাট্যের কাজও শুরু হয়েছিল। তারপর হঠাৎই আবার খবরে এল রণবীর নাকি এই ছবিকে না করে দিয়েছেন। তবে বনশালি দমে যাননি। দুম করে ঘোষণা করে ফেললেন রণবীর কাপুরকে (Ranbir Kapoor) সরিয়ে কার্তিক আরিয়ানকেই সই করিয়েছেন বনশালি।

[আরও পড়ুন: Srijit Mukherji’র ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন Paoli Dam ও Anirban Bhattacharya]

ফের কাহিনিতে টুইস্ট। কার্তিক আরিয়ানও সঞ্জয়ের Baiju Bawra থেকে সরে দাঁড়ালেন। আর এবার সেই টিমে এন্ট্রি নিলেন রণবীর সিং (Ranveer Singh)! বনশালির সবচেয়ে প্রিয় জুটিই ফিরলেন বনশালির ড্রিম প্রজেক্টে। তবে খবরের এখানেই শেষ নয়, জানা গিয়েছে রণবীর সিং ও দীপিকার পাশাপাশি এই ছবিতে থাকবেন আলিয়া ভাট (Alia Bhat)! রণবীরের সঙ্গে আলিয়া গল্লি বয় করলেও, দীপিকার সঙ্গে এই প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন আলিয়া ভাট। বনশালির Baiju Bawra তে দেখা যাবে অজয় দেবগণকেও। শোনা গিয়েছে, তানসেন ও বইজু বাওরার ইগোর লড়াইয়ের গল্প নিয়ে বনশালি এই ছবিটি তৈরি করছেন। এর আগে বনশালির ‘রামলীলা’, ‘পদ্মবৎ’ ছবিতে দেখা গিয়েছিল রণবীর ও দীপিকাকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

রণবীর সিং, রণবীর কাপুর, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন। এই চারজনের মধ্যে বন্ধুত্ব দারুণ। একসঙ্গে চারজনে পার্টি করেন, ঘুরতেও যান। বনশালির ধারণা রণবীর কাপুর ছবি থেকে বাদ গেলেও, বাকি তিনজনের কেমেস্ট্রি দারুণ জমবে ছবির পর্দায়। জানা গিয়েছে, বছর শেষেই নাকি শুরু হবে এই ছবির শুটিং।

[আরও পড়ুন:যৌন নির্যাতন ও মানসিক অত্যাচার করেন Yo Yo Honey Singh! আদালতের দ্বারস্থ স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement