BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পা ভাঙার পর কেমন আছেন, নিজেই জানালেন অভিনেত্রী

Published by: Sandipta Bhanja |    Posted: April 23, 2019 9:41 pm|    Updated: April 23, 2019 9:50 pm

Recently Bengali actress Priyanka has been broken leg

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিবাহ অভিযান’-এর সেটে পড়ে গিয়ে পা ভাঙে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের। একটি দৃশ্যের শুটিং চলাকালীনই ঘটে এই ঘটনা। তারপর কেটে গিয়েছে দু’দিন। কেমন আছেন অভিনেত্রী? জানালেন নিজেই।

 [আরও পড়ুন:  ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে এবার নয়া চরিত্রে ঋ, কী বললেন অভিনেত্রী? ]

“হোঁচট খেয়ে পড়ে গিয়ে হাঁটুর হাড়ে চিড় ধরেছে। হাঁটতে গিয়ে একটা চাপ তো পড়ছেই। ডাক্তারের কড়া নিষেধ, বাড়ির বাইরে যাওয়া চলবে না একদম! বলেছেন, যতটা সম্ভব ততটাই বিশ্রাম নিতে হবে। এক্কেবারে বেড রেস্ট আর কী! তাই সপ্তাহ দুয়েক সব বন্ধ। নো শুটিং, নো আউটিং, নাথিং!” ফোনে ধরতে ওপার থেকে এই কথাগুলোই অনর্গল বলে চলেন অভিনেত্রী। নিদেনপক্ষে দুই সপ্তাহ কাজ বন্ধ। তাই অগত্যা বিবাহ অভিযান-এর সেট থেকেও ছুটি প্রিয়াঙ্কার।

তবে, অভিনেত্রী কিন্তু বেশ চিন্তায় রয়েছেন। কারণ? পরের সপ্তাহ থেকেই তার বেশ কিছু কাজ রয়েছে হাতে। রয়েছে ওয়েব সিরিজের কাজও। কিন্তু, এখন যা পরিস্থিতি তাতে, চোট না সারা অবধি সেগুলো কোনও মতেই করা সম্ভব নয়। তারপর আবার এতদিন বাড়িতে একঘেয়ে লাগাটাও স্বাভাবিক। তাই চিন্তায় রয়েছেন প্রিয়াঙ্কা, নিজেই জানালেন তিনি। এদিকে মা যখন অসুস্থ, তখন ছোট্ট সহজ কী করছে? অভিনেত্রী হেসে জানালেন, সে দিব্যি রয়েছে। এদিক-ওদিক করছে, খেলাধুলো সব নিয়ে ভালই আছে।

 [আরও পড়ুন:  ভোটের মরশুমে প্রধানমন্ত্রীর অনুরোধ রাখলেন শাহরুখ, নয়া অবতারে কিং খান]

প্রসঙ্গত, ‘বিবাহ অভিযান’-এর শুটিংয়ে আচমকাই পড়ে যান প্রিয়াঙ্কা৷ বেশ জোরে হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি৷ যন্ত্রণায় ছটফট করতে শুরু করেন তিনি৷ তড়িঘড়ি চিকিৎসকের কাছে নিয়ে যান তাঁকে সেটের কর্মীরা৷ ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য এবং নুসরত ফারিয়া। সদ্য মুক্তি পেয়েছে ছবির প্রথম পোস্টার। ‘অভিশপ্ত নাইটি’র পর ফের কমেডি ছবি তৈরি করছেন বিরসা দাশগুপ্ত৷ আদ্যোপান্ত বাঙালিয়ানার মোড়কে লেখা হয়েছে ছবির গল্প৷ অসমবয়সি দুই বন্ধু এবং তাঁদের স্ত্রীর গল্প দেখা যাবে ছবিতে৷ 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement