BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে এবার নয়া চরিত্রে ঋ, কী বললেন অভিনেত্রী?

Published by: Sandipta Bhanja |    Posted: April 23, 2019 7:16 pm|    Updated: April 23, 2019 7:16 pm

Rii Sen playing positive character in new TV series Trinayani

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী ঋ আপাতত সপ্তম স্বর্গে। কারণ? তাঁর নতুন ধারাবাহিকের চরিত্র। ছোটপর্দায় মুখ দেখিয়েছেন অনেক আগেই। তবে এবার ওরফে ঋতুপর্ণা বেশ উচ্ছ্বসিত। বর্তমানে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের দৌলতে তিনি বাড়ির অন্দরের এক জনপ্রিয় মুখ হয়ে গিয়েছেন। এতদিন তাঁকে নেতিবাচক চরিত্রেই দেখা গিয়েছে ছোটপর্দায়। তবে, এবার একটু আলাদা। এবার অভিনেত্রী ঋ রয়েছেন এক মিষ্টি মেয়ের চরিত্রে। তা কেমন লাগছে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের এই চরিত্র? জানালেন, তিনি নিজেই।

[আরও পড়ুন: প্রার্থীপদে ফের চমক, বিজেপির হয়ে ভোটের ময়দানে বিখ্যাত এই গায়ক

“আমি না ক্লান্ত হয়ে গিয়েছিলাম ওই একই ধরনের নেতিবাচক চরিত্রগুলোতে অভিনয় করতে করতে। তবে, অবশেষে কোনও পজিটিভ চরিত্রে আমায় দেখতে পাবেন দর্শকরা। আমি খুব খুশি সেই জন্য। ওই দুষ্টু-খারাপ মহিলার চরিত্রে আমায় আর দেখা যাবে না। ‘ত্রিনয়নী’তে আমার চরিত্র রঙ্গনা ভীষণ মিষ্টি একটি মেয়ে। বলতে পারো, ওই বোকা-সোকা ভাল মানুষ গোছের” বলেন অভিনেত্রী ঋ।

ধারাবাহিকের মূল চরিত্র ত্রিনয়নীর যেই পরিবারে বিয়ে হয়েছে, ধারাবাহিকে দেখা গিয়েছে রঙ্গনা ওরফে ঋ-এরও সেই একই বাড়িতে বিয়ে হয়েছে। “ত্রিনয়নী এবং রঙ্গনা একই পরিবারের দুই জা। যখন ত্রিনয়নীর শ্বশুরবাড়ির পরিবারের সবার মধ্যেই একটা নেতিবাচক ব্যাপার রয়েছে। তখন আমার মানে রঙ্গনার চরিত্রটার কিন্তু বেশ একটা পজিটিভ দিক রয়েছে। আমার খুব ভাল লাগছে রঙ্গনার চরিত্রে অভিনয় করতে”, জানান ঋতুপর্ণা।

[আরও পড়ুন: ব়্যাপার বিদ্যা, চ্যালেঞ্জ নিয়ে নাচিয়ে ছাড়লেন এই বলি সেলেবদের

অন্যদিকে, ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, দেবযানী চট্টোপাধ্যায় এবং ইন্দ্রনীল মল্লিক। মেগা ধারাবাহিক ‘ত্রিনয়নী’ আদতে একটি স্পিরিচু্য়াল ড্রামা। এই মেগার বিষয়ভাবনা হল সিক্সথ সেন্স তথা ষষ্ঠ ইন্দ্রিয়ের জাগরণ। বৈজ্ঞানিক পরিভাষায় যাকে বলে ‘প্রিমনিশন’। অর্থাৎ আগে থেকে বা আগাম বিপদের আঁচ পাওয়ার মতো বিষয়। ভবিষ্যতে যে বিপদ আসতে চলেছে তার আগাম অনুভূতি পাওয়া। এসভিএফ-এর ব্যানারে নির্মিত এই মেগার পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। প্রসঙ্গত, এর আগে ভারতলক্ষ্মী স্টুডিওর এক সাংবাদিক সম্মেলনে মেগার কাহিনিj চিত্রনাট্যকার এবং পরিচালক আগেই জানিয়েছিলেন যে এই মেগায় একেবারে অন্যরকমের একটি চরিত্রে দর্শকরা পাবেন ঋ-কে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে