৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রানুতে মুগ্ধ, এবার তাঁর সঙ্গে গান গাইতে চান কুমার শানু

Published by: Sandipta Bhanja |    Posted: September 18, 2019 9:40 pm|    Updated: September 18, 2019 9:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মেন্টর হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে ইতিমধ্যেই গান গেয়ে রেকর্ড হারে শ্রোতা-অনুরাগী তৈরি করে ফেলেছেন রানু, তাতে কোনও সন্দেহ নেই। মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্লে-ব্যাক গায়িকা হিসেবে এবার বোধহয় সত্যিই নিজের জায়গাটা পাকা করে ফেললেন রানাঘাটের রানু মারিয়া মণ্ডল। কারণ হিমেশের পর সোনু নিগম এবং অস্কারজয়ী সংগীতকার এআর রহমানও তাঁর সঙ্গে গান রেকর্ড করার আগ্রহ তো দেখিয়েছেনই, এবার সেই তালিকার নবতম সংযোজন কুমার শানু।

[আরও পড়ুন: মিড ডে মিল রাঁধুনি ‘খিচুড়ি আন্টি’ই এবার কেবিসি’র কোটিপতি]

সম্প্রতি এক অ্যালবাম উদ্বোধনের অনুষ্ঠানে এসে রানু প্রসঙ্গে কথা বললেন কুমার শানু। অ্যালবাম উদ্বোধনের পরই সাংবাদিকদের প্রশ্নের জবাবে রানু মণ্ডল সম্পর্কে কুমার শানু বলেছেন, “যদি নতুন গায়ক আসে, আমরা খুশি হই। রানু ভাল কাজ করলে স্বীকৃতি নিশ্চয়ই পাবেন। যদি সঠিক প্রস্তাব পাই, তবে অবশ্যই আমিও তাঁর সঙ্গে গান গাইব।” কুমার শানু আরও বলেন, “হিমেশ রেশমিয়ার সঙ্গে রানু যে গানে রেকর্ড করেছে,  তা অনেকের মুখেই শুনেছি। তবে এখনও নিজের কানে শোনার সুযোগ হয়নি।” 

একটা সময় ছিল যখন পুজো মানেই নতুন গান। সেই ঐতিহ্য এখন আগের থেকে ম্লান হয়ে এলেও পুজোর সেই নতুন গানের গন্ধটা কিন্তু ঠিক রয়ে গিয়েছে। সম্প্রতি আশা অডিও থেকে লঞ্চ হয়েছে কুমার শানুর পুজোর গানের অ্যালবাম ‘খেয়ালি দিন’। মোট ৬টি গান রয়েছে। গানের কথা লিখেছেন দেবর্ষি সরকার, রেশমী চক্রবর্তী, কিঞ্জল চট্টোপাধ্যায় প্রমুখ। বেশিরভাগ গানেরই সুর করেছেন শোভন গঙ্গোপাধ্যায়। সেই অ্যালবামের উদ্বোধনী অনুষ্ঠানেই রানু মণ্ডলের সঙ্গে ডুয়েট গাওয়ার ইচ্ছেপ্রকাশ করেন শানু।

[আরও পড়ুন: মুম্বই মেট্রোকে সমর্থন করে রোষানলে অমিতাভ, ‘জলসা’র সামনে বিক্ষোভ পরিবেশপ্রেমীদের]

গত ২০ জুলাই সোশ্যাল মিডিয়ায় লতাজির গাওয়া ‘প্যায়ার কা নগমা’ গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ তো বটেই বিভিন্ন গুণী শিল্পীরাও গায়িকার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। রানুকে ‘সুপারস্টার সিংগার’-এর মঞ্চে দাঁড়িয়ে গান রেকর্ডিংয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন হিমেশ। সেকথা রেখেওছেন। হিমেশ অভিনীত এবং প্রযোজিত ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে ৩টি গান গেয়েছেন রানু।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement