BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নতুন বছরে শুরুর দিকেই অভিনয় জগতে ফিরছেন রিয়া চক্রবর্তী! গুঞ্জন বলিপাড়ায়

Published by: Suparna Majumder |    Posted: December 31, 2020 12:47 pm|    Updated: December 31, 2020 12:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের শুরুর দিকেই অভিনয় জীবনে ফিরবেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে এমনটাই দাবি করেছেন পরিচালক তথা অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু রুমি জাফরি (Rumi Jaffery)। শেষ রুমি পরিচালিত ‘চেহরে’ ছবিতেই অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), ইমরান হাসমির সঙ্গে অভিনয় করেছিলেন রিয়া।

১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনার তদন্ত এখনও চালিয়ে যাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (CBI)। পাশাপাশি মাদক যোগ ও আর্থিক তছরুপের বিষয়টি খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) ও এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। রুমি জানান, ২০২০ সাল সকলেরই খুব খারাপ গিয়েছে। কিন্তু রিয়াকে চূড়ান্ত ট্রমার মধ্যে দিয়ে যেতে হয়েছে। সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে গিয়েছেন ২৮ বছরের অভিনেত্রী।

[আরও পড়ুন: উন্মুক্ত বেবি বাম্প, ফ্যাশন ম্যাগাজিনের কভারে নজর কাড়ল অনুষ্কার লুক]

মাদক যোগের অভিযোগে ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে NCB। ৪ অক্টোবর জামিন পান তিনি। রিয়ার ভাই সৌভিককে গ্রেপ্তার করা হয়েছিল ৪ সেপ্টেম্বর। প্রায় ৩ মাস পর শর্তসাপেক্ষে জামিন পান সৌভিক। রুমি জানান, সুশান্তের প্রেমিকা হওয়ার জন্য রিয়াকেই সবচেয়ে বেশি আক্রমণ সহ্য করতে হয়েছে। মধ্যবিত্ত পরিবারের এক মেয়ের ক্ষেত্রে প্রায় এক মাস জেলে থাকা নিদারুণ যন্ত্রণার। রুমি নাকি রিয়ার সঙ্গে দেখাও করতে গিয়েছিলেন। কারও সঙ্গে নাকি কথা বলতে চান না রিয়া। নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি। তবে রুমির বিশ্বাস, রিয়া ঘুরে দাঁড়াবেন। নতুন বছরেই কাজের জগতে ফিরবেন। রুমির আশা, বলিউড আবার তাঁকে আপন করে নেবে। ২০১৯ সালের ১০ মে ‘চেহরে’ (Chehre) সিনেমার শুটিং শুরু হয়েছিল। ১৭ জুলাই তা প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার (Corona Virus) জেরে তা সম্ভব হয়নি। নতুন বছরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে পরিবর্তিত পরিস্থিতিতে তা প্রেক্ষাগৃহের বদলে OTT প্ল্যাটফর্মেও মুক্তি পেতে পারে।

[আরও পড়ুন: সলমনের ‘অন্তিম’ সিনেমার শুটিং শুরু করলেন যিশু সেনগুপ্ত, শেয়ার করলেন ছবি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement