BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বাঙালি পরিচালকের হাত ধরে এবার Netflix-এ আসছে বাহুবলি!

Published by: Akash Misra |    Posted: July 7, 2021 1:57 pm|    Updated: July 7, 2021 1:57 pm

Ribhu Dasgupta will direct Baahubali web series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আসছে বাহুবলি (Bahubali)! তবে এবার সিনেপর্দায় নয়, বরং নেটফ্লিক্সেই এবার বাহুবলির কেরামতি দেখতে পাবে দর্শক। বাহুবলির ফের আসার খবর অবশ্য কয়েকদিন আগে থেকেই শোনা গিয়েছিল। তবে এবার নতুন চমক হল, বাঙালি পরিচালকের হাত ধরেই ওটিটিতে দেখা যাবে নতুন বাহুবলিকে। সিরিজের নাম বাহুবলি: বিফোর দ্য বিগিনিংস (Baahubali: Before The Beginning)।

খবর অনুযায়ী, পরিচালক বিশেষ কৃষ্ণমূর্তিই প্রথমে দায়িত্ব পেয়েছিলেন বাহুবলি সিরিজ তৈরি করার। তবে হঠাৎই বদলে গেল প্ল্যান। শোনা যাচ্ছে, একেবারে লাস্ট মিনিটেই নাকি এই প্রোজেক্ট থেকে সরে আসেন পরিচালক বিশেষ কৃষ্ণমূর্তি। আর সেই সুযোগেই বাহুবলি সিরিজের দায়িত্বভার কাঁধে নিয়ে নিলেন দুই পরিচালক রিভু দাশগুপ্ত ও কুণাল দেশমুখ। শোনা গিয়েছে, বাহুবলি সিরিজের জন্য নাকি ইতিমধ্যেই বেশ ব্যস্ত হয়ে পড়েছেন এই দুই পরিচালক। এগোচ্ছে চিত্রনাট্যের কাজও। সব ঠিকঠাক চললে, খুব শীঘ্রই নাকি শুরু হয়ে যাবে এই সিরিজের শুটিং।

[আরও পড়ুন: অরিন্দম শীলের ছবিতে জুটি বাঁধছেন মিমি-অর্জুন ]

পরিচালক রিভু দাশগুপ্তর দ্য গার্ল অন দ্য ট্রেন ছবিটি কয়েক মাস আগেই মুক্তি পেয়েছিল নেটফ্লিক্সে। ছবিটি খুব একটা সফলতা না পেলেও, এই ছবির জন্য বেশ চর্চায় ছিলেন পরিণীতি চোপড়া এবং রিভু দুজনেই। অন্যদিকে পরিচালক কুণাল দেশমুখের জন্নত, জন্নত টু এবং সিদ্দত বেশ প্রশংসিত হয়েছিল।

২০১৫ সালে মুক্তি পায় বাহুবলি। এই ছবির সিকোয়েল মুক্তি পায় ২০১৭ তে। বাহুবলি ভারতীয় সিনেমার সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিল। বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল পরিচালক এস এস রাজা মৌলির এই ছবি। সেই বাহুবলির গল্পকেই এবার সিরিজে রূপে আনতে চলেছেন রিভু ও কুণাল। তবে শোনা যাচ্ছে, এই সিরিজের বেশিরভাগটা জুড়েই থাকবে মহেশমতি সাম্রাজ্যের উত্থান ও দেবগামীর গল্প!

[আরও পড়ুন: ‘চুমুতে মেপে নেব কলিশন’, রোম্যান্সের নতুন সংজ্ঞা খুঁজে পেলেন শ্রীলেখা! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement