BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এপ্রিলেই বিয়ে রিচা চাড্ডা ও আলি ফজলের, মালদ্বীপে বসবে বিয়ের আসর

Published by: Bishakha Pal |    Posted: February 27, 2020 2:03 pm|    Updated: February 27, 2020 9:03 pm

Richa Chadha and Ali Fazal will tie knot in Maldives

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা অনেকদিন থেকেই চলছিল। শোনা যাচ্ছিল আগামী এপ্রিল মাসেই নাকি বিয়ে করবেন আলি ফজল ও রিচা চাড্ডা। এবার মনে হচ্ছে, জল্পনা বাস্তবায়িত হতে চলেছে। হয়তো সত্যিই চার হাত এক হতে চলেছে ১৫ এপ্রিল। ডেস্টিনেশন ওয়েডিং করবেন বলিউডের এই দুই তারকা। শোনা যাচ্ছে মালদ্বীপে নাকি বসবে বিয়ের আসর।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যায় আলি ও রিচাকে। ছবির শুটিং চলাকালীন তাঁদের মধ্যে বন্ধুত্ব গাঢ় হয়। তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের থেকে জানা যাচ্ছে, শুধুমাত্র বন্ধুত্বে আটকে নেই তাঁদের সম্পর্ক। ‘ফুকরে’ মুক্তির মাস খানেক পর সেই বন্ধুতা রূপান্তরিত হয় প্রেমে। রিচা জানিয়েছিলেন, তাঁর পছন্দ অপছন্দের সঙ্গে অনেক মিল রয়েছে আলির। তাছাড়া দু’জনের বন্ধু সার্কেলও একই। তাঁদের সম্পর্ক সকলের সামনে আসে বছর দুই আগে ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। সেখানে আলি ফজলের ছবি ‘ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল’-এর প্রিমিয়ার ছিল। সেখানে গিয়েছিলেন রিচা। আর এখন তো শোনা যাচ্ছে প্রেমপর্ব পেরিয়ে এবার বিয়ের দিকে নজর দিচ্ছেন তিনি।

[ আরও পড়ুন: জনগণকে উসকানি দিচ্ছেন স্বরা ভাস্কর, অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবি নেটদুনিয়ায় ]

সূত্রের খবর, আগামী ১৫ এপ্রিল বিয়ে করবেন রিচা-আলি। ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। ১৮ এপ্রিল লখনউতে হবে প্রথম রিসেপশন। তারপর ২০ তারিখ বা তার পরে মুম্বইতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করার পরিকল্পনা রয়েছে সেলেবজুটির। তবে বিয়ে কোথায় হবে, তা নিয়ে এতদিন ধোঁয়াশা ছিল। এবার প্রকাশ্যে এল আলি-রিচার ওয়েডিং ভেন্যুও। আলি ফাজলের শহর লখনউ বা রিচার শহর দিল্লিতে বসবে না বিয়ের আসর। ভারত থেকে অনেক দূরে, মালদ্বীপের সৈকতে বিয়ে করবেন তাঁরা। সনাতনভাবেই হবে তাঁদের বিয়ে। কিন্তু বিয়েতে আলি ঘোড়ায় চেপে আসবেন না। সনাতনী বিয়ের এই একটি রীতিই মানবেন না তাঁরা। তার অবশ্য কারণও রয়েছে। রিচা এবং আলি, দু’জনেই PETA’র সমর্থক। তাই ঘোড়ায় চেপে আসার ঘোর বিরোধী আলি।

[ আরও পড়ুন: “দিল্লিতে কী হচ্ছে বিজেপি আইটি সেল একটু বলবেন?” তোপ অনির্বাণ ভট্টাচার্যের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে