BREAKING NEWS

২৫ চৈত্র  ১৪২৬  বুধবার ৮ এপ্রিল ২০২০ 

Advertisement

এই এপ্রিলেই ছাঁদনাতলায় রিচা চাড্ডা ও আলি ফজল, আমন্ত্রিত ফ্রিডা পিন্টো!

Published by: Sandipta Bhanja |    Posted: February 22, 2020 7:04 pm|    Updated: February 22, 2020 7:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিপাড়ায় এখন কান পাতলে শোনা যাচ্ছে একটাই খবর। রিচা চাড্ডা এবং আলি ফজল নাকি খুব শিগগিরিই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। টিনসেল টাউনের অন্দরে বর্তমানে জোর চর্চা যে এই এপ্রিলেই নাকি চার হাত এক হচ্ছে। গুঞ্জন তো বটেই, বরং সম্প্রতি অভিনেত্রী রিচার এক পোস্ট সেই জল্পনাকে যেন আরও বাড়িয়ে দিল।

সম্প্রতি রিচা একটি পোস্টে প্রয়াত বলিউড অভিনেত্রী স্মিতা পাতিলের ছবির সঙ্গে তাঁর একটি ফটোশুট শেয়ার করেছেন। সেই ছবিতেই হলিউড অভিনেত্রী ফ্রিডা পিন্টোর মন্তব্য, “বাহ! আমার দুই প্রিয় অভিনেত্রী। সকাল সকাল আমার দিনটাই ভাল করে দিলে রিচা।” এর উত্তরেই রিচা যা লিখলেন, তাতে জল্পনা বেড়ে দ্বিগুণ হল। সেই মন্তব্যের উত্তরেই এপ্রিল মাসে ফ্রিডা পিন্টোকে মুম্বইতে আসার আমন্ত্রণ জানান রিচা চাড্ডা। বললেন, “এপ্রিলে মু্ম্বই এসো।” এবার বলা যাক কবে বিয়ে করছেন আলি ফজল এবং রিচা চাড্ডা!

সূত্রের খবর, আগামী ১৫ এপ্রিল বিয়ে করবেন রিচা-আলি। ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। দিল্লি, মু্ম্বই এবং লখনউতে হবে রিসেপশন। ১৮ এপ্রিল লখনউতে প্রথম রিসেপশন হবে। তারপর ২০ তারিখ বা তার পরে মুম্বইতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করার পরিকল্পনা রয়েছে সেলেবজুটির।

[আরও পড়ুন: ‘রাসমণি’ দিতিপ্রিয়া এবার বলিউড ছবিতে, অভিষেক বচ্চনের সহ-অভিনেত্রী!]

প্রসঙ্গত, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যায় আলি ও রিচাকে। ছবির শুটিং চলাকালীন তাঁদের মধ্যে বন্ধুত্ব গাঢ় হয়। এরপর ঘনিষ্ঠ বন্ধুরাই জানান, শুধুমাত্র বন্ধুত্বে আর আটকে নেই তাঁদের সম্পর্ক। রিচার পছন্দ-অপছন্দের সঙ্গে অনেক মিল রয়েছে আলির। তাছাড়া দু’জনের বন্ধু সার্কেলও এক। ৭৪তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে প্রথম দেখা যায় দু’জনকে একসঙ্গে। তারপর আর বুঝতে কারও বাকি থাকেনি! সেই প্রেমেরই পরিণতি এবার বোধহয় পরিণয়ে হতে চলেছে।

[আরও পড়ুন: ‘খুব অপমানজনক’, নেটদুনিয়ায় ‘মিস্টার ইন্ডিয়া’ রিমেক তরজায় সরব সোনম কাপুর]

Advertisement

Advertisement

Advertisement