BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সাত পাকে বাঁধা পড়ার আগেই বিয়ের উপহার পেলেন রণবীর-আলিয়া!

Published by: Bishakha Pal |    Posted: July 28, 2019 3:39 pm|    Updated: July 28, 2019 3:39 pm

Riddhima Kapoor has gifted evil eye bracelets to Ranbir-Alia

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বর মাসটা সেলেব্রিটিদের বোধহয় খুব পছন্দের। কারণ বেশিরভাগ সেলেব্রিটিই বিয়ের জন্য এই মাসটিকেই বেছে নেন। এবছর ডিসেম্বরও ব্যতিক্রম নয়। শোনা যাচ্ছে, বরণ ধাওয়ান ও নাতাশা দালাল সম্ভবত এবছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে এবার মনে হচ্ছে শুধু এঁদের বিয়েতেই থেমে যাবে না বলিউড। জল যেদিকে গড়াচ্ছে, মনে হচ্ছে, রণবীর কাপুর ও আলিয়া ভাটও এবছরই বিয়েটা সেরে ফেলবেন। হয়তো ডিসেম্বরেই।

[ আরও পড়ুন: রাহুল বোসকে ‘মহার্ঘ’ কলা বেচে বিপত্তি, ২৫ হাজার টাকা জরিমানা হোটেল কর্তৃপক্ষের ]

বিয়ের উপহারও নাকি রণবীর-আলিয়া পেয়ে গিয়েছেন। দিয়েছেন রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর। এই সেলেব জুটিকে একটি ইভলস আই ব্রেসলেট দিয়েছেন তিনি। বলা হয়, এই ‘ইভেলস আই’ সমস্ত অশুভ শক্তিকে দূরে রাখে। রণবীর ও আলিয়ার সম্পর্ক নিয়ে অনেকেই বক্রোক্তি করেন। সোশ্যাল মিডিয়ায় তো এও দেখা গিয়েছে যে সরাসরি নেটিজেনরা বলছেন এই জুটি তাঁদের পছন্দ নয়। এই সম্পর্কে প্রেমের বড় অভাব। গোটা ব্যাপারটাই যেন চুক্তিভিত্তিক। অবশ্য এর পিছনে সত্যি-মিথ্যে যাচাই করতে যাওয়ার কোনও মানে হয় না। কত লোকেই তো কত কথা বলে। সব ব্যাপার কান দিতে আছে নাকি!

কিন্তু ঋদ্ধিমার উপহারের পর রণবীর-আলিয়ার বিয়ের জল্পনার পালে হাওয়া লেগেছে তা বলার অপেক্ষা রাখে না। অবশ্য প্রেমিক-প্রেমিকা জুটি বা বলিউডের সেই বিখ্যাত ‘গুড ফ্রেন্ডস’-এর জুটি হিসেবেও তাঁদের এই উপহার দিতে পারেন ঋদ্ধিমা। কিন্তু নিন্দুকরা এসব মানতে নারাজ। তাদের মতে, বন্ধুত্ব বা প্রেমের সম্পর্ক বলিউডে বড়ই ঠুনকো। তাই বিয়ের কথা যদি কোনও জুটি না ভাবে, তাহলে এমন গিফট তাদের দেওয়া হবেই বা কেন? আর তর্কের খাতিরে যদিও বা ধরে নেওয়া যায় রণবীর-আলিয়া প্রেমিক-প্রেমিকা। তাদের প্রেমে যাতে নজর না লাগে, তাই ঋদ্ধিমা এই উপহার দিয়েছেন, তাহলেও একটা প্রশ্ন উঠে আসে। প্রেম নিশ্চয়ই খুব গাঢ়। নাহলে সম্পর্কের ভবিষ্যৎ কেন তাঁদের ভাবাবে?  

[ আরও পড়ুন: অসহিষ্ণুতা নিয়ে মোদিকে খোলা চিঠির জের, দেশদ্রোহিতার মামলা অপর্ণা-সৌমিত্রদের বিরুদ্ধে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে