BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সবচেয়ে সাহসী ছবির শুটিং শেষ করলাম!’ আবেগঘন পোস্ট ঋতাভরীর

Published by: Akash Misra |    Posted: May 21, 2022 11:17 am|    Updated: May 21, 2022 11:18 am

Ritabhari Chakraborty completed the shooting of Fatafati | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ফাটাফাটি’ ছবির শুটিং শুরুর প্রথম দিন থেকেই এই ছবি নিয়ে উচ্ছ্বসিত ছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। যেভাবে রোজ বডি শেমিংয়ের শিকার হন মহিলারা, তাঁর বিরুদ্ধে ঋতাভরীর এই ছবি যেন এক প্রতিবাদ। তা সোশ্যাল মিডিয়া পোস্টে বহুবার জানিয়েছেন অভিনেত্রী। আর এবার সেই ছবিরই শুটিং শেষ করলেন ঋতাভরী। অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করে, ‘ফাটাফাটি’ ছবির শুটিং ফ্লোর থেকেই আবেগঘন পোস্ট শেয়ার করলেন তিনি। ঋতাভরী লিখলেন, ‘শেষমেশ শ্যুটিং শেষ। আমি আমার কেরিয়ারের সবচেয়ে সাহসী ছবির শুটিং শেষ করলাম। ‘ফাটাফাটি’ ছবির এই জার্নিটা আমার কাছে একটা ছবির শুটিংয়ের থেকে অনেক বেশি। এই ছবির গল্প আমি আমার নিজের জীবনে উপলব্ধি করেছি, কেবল আমি নয়, হয়ত বেশিরভাগ মেয়েই জীবনে কখনও না কখনও এরকমটা অনুভব করেছেন। দর্শকদের সবাইকে ছবিটা দেখানোর জন্য ধৈর্য্য ধরে রাখতে পারছি না। জিনিয়া সেন, তোমার কথামতো একসঙ্গে দিন-রাত জেগে আমরা এই ছবিটা তৈরি করেছি। অভিনেত্রী হিসেবে আমি ধন্যবাদ জানাচ্ছি তোমায়। আর অরিত্র, তুমি আমার সবচেয়ে প্রিয় বন্ধুদের মধ্যে একজন। তেমন একজন, ঠিক যেমন বন্ধু আমি চেয়েছিলাম। আমার শক্তি তুমি। আবির, তোমার জন্য আমায় একটা আস্ত পোস্ট লিখতে হবে কারণ তোমার আমার এই যাত্রাটা অল্প শব্দে লেখা যাবে না। ধন্যবাদ ‘ফাটাফাটি’ টিমকে আমার জীবনটা বদলে দেওয়ার জন্য। আমি আর আগের মতো থাকব না।

শরীরের বাড়তে থাকা মেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বার বার ট্রোলের মুখে পড়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। চুপ থাকেননি। বডি শেমিংয়ের জন্য প্রতিবাদ জানিয়েছেন। প্রকাশ্যে জানিয়ে ছিলেন এক গুরুতর অস্ত্রোপচারের পর কীভাবে মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে। সে সব সময় পেরিয়ে ঋতাভরী এখন ভাল আছেন। খুঁজে পেয়েছেন প্রেম। প্রেমিকের কথাও প্রকাশ্যে জানিয়েছেন অভিনেত্রী।

Ritabhari

[আরও পড়ুন: ‘চুপ থাকার মধ্যেই উত্তর লুকিয়ে…’, বিকিনিতে ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দেবলীনার? ]

এর আগেও ফাটাফাটি ছবির শুটিং ফ্লোর থেকে ঋতাভরী লিখেছিলেন, ‘একটা ছবি পরিবর্তন এনে দেয়। ফাটাফাটি তেমনই অভিজ্ঞতা। আমার এই পোস্ট কীভাবে আমার চেহারায় বদল ঘটল তা নিয়ে নয়। বরং এই ছবি এমন একটা জার্নি আমার কাছে যা শরীরের বদলের সঙ্গে সঙ্গে মনের, ভাবনার বদলকে সম্পূর্ণতা দেয়। আমি বরাবরই বডি এবং বিউটি পজিটিভের সপক্ষে কথা বলি। খুব অবাক লাগে, কারও ওজন, গায়ের রং নিয়ে অন্য কেউ কথা বলতে শুরু করে। নিজেকে ভালবাসাটাই আসল। যেমনই হই আমি, সেটাকেই ভালবাসতে হবে, সেটাকে নিয়ে গর্বিত হতে হবে। ঠিক যেমন আমি এখন নিজের শরীরকেই বেশি ভালবাসছি।’

‘ফাটাফাটি’ ছবিতে প্লাস সাইজের মডেলের ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী। এর আগে অরিত্রর পরিচালনাতেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছে শিবপ্রসাদ-নন্দিতা জুটি প্রযোজিত ছবিটি। এই ছবিতে ঋতাভরীর সঙ্গে দেখা যাবে অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে।

[আরও পড়ুন: ষোলো বছরে বাবা তাড়িয়ে দিতেই রামমোহন চলে যান তিব্বতে! এই মহাজীবন আজও বিস্মিত করে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে