১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অস্ত্রোপচারের পর অবসাদে ভুগছেন Ritabhari Chakraborty, জানালেন যন্ত্রণার কাহিনি

Published by: Suparna Majumder |    Posted: August 12, 2021 5:36 pm|    Updated: August 13, 2021 3:09 pm

Ritabhari Chakraborty shares her panful story on Instagram

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শারীরিক যন্ত্রণা একরকম, মানসিক যন্ত্রণা আরেকরকম। অস্ত্রোপচারের মাধ্যমে শরীরের ব্যথা থেকে রেহাই পেয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। কিন্তু তাঁর মনের ভিতরে রয়েছে প্রবল যন্ত্রণা। সেই যন্ত্রণার কাহিনিই বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী।

দীর্ঘ দিন ধরে ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। মার্চ মাসে তাঁর অস্ত্রোপচার হয়। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লেখেন, “২০১৩ সাল থেকে প্রচুর ডায়েট করেছি, প্রচুর কাজ করেছি। পারফেক্ট শেপে আছি কিনা দেখার জন্য প্রত্যেকদিন আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলতাম। ৩৬-২৬-২৬, পারফেক্ট সাইজ পেতে পাগল হয়ে যেতাম। আট মাস আগে সমস্ত কিছু ওলটপালট হয়ে গিয়েছিল যখন দু-দু’টো অস্ত্রোপচার হয়েছিল। সেই সময়টায় নিদারুণ যন্ত্রণায় বিছানায় পড়ে থাকতাম। নড়াচড়ার শক্তি পর্যন্ত ছিল না। এই যন্ত্রণা কবে শেষ হবে সেই অপেক্ষায় থাকতাম। অস্ত্রোপচার সফল হয়েছিল। কিন্তু তারপরের দুশ্চিন্তা আর অবসাদের সঙ্গে এখনও লড়াই করছি। নিজেকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছি সবকিছু পুরোপুরি ঠিক হতে সময় লাগবে। কিন্তু আমার উচ্চাকাঙ্ক্ষী আর কাজপাগল মনটার এক্কেবারে ধৈর্য নেই।”

[আরও পড়ুন: Mrs Chatterjee Vs Norway Shooting: বদলে গেল রানি-অনির্বাণদের শুটিং স্পট]

এরপরই আবার অভিনেত্রী লেখেন, “আমি সুস্থ হচ্ছি সেকথা আপনাদের জানাতেই এই পোস্টটা করছি। আর হ্যাঁ, শরীরে আর কোনও ব্যথা বেদনা নেই কিন্তু অবসাদের কারণে সবকিছু নিয়ে একটু নির্লিপ্ত। কীভাবে ভাল হলাম, কোনও একদিন বিস্তারিতভাবে সমস্ত কিছু বলব আজ নয়, কারণ এখনও লড়াই চালিয়ে যাচ্ছি। আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। সবাইকে ভালবাসি আর ভালবাসাকে কখনও হালকাভাবে নেবেন না। পুরোপুরি ভাল হয়ে স্বমহিমায় স্ক্রিনে ফিরব। এখন আরও ভাল ভার্সান হওয়ার লক্ষ্যে অবিচল।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

[আরও পড়ুন: ব্যোমকেশ নয়, এবার পুজোয় গোয়েন্দা সুব্রত শর্মাকে নিয়ে আসছেন Anjan Dutta!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে