BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

৭ মাস ধরে অসুস্থ ঋতাভরী চক্রবর্তী, করতে হল অস্ত্রোপচার

Published by: Suparna Majumder |    Posted: March 10, 2021 1:29 pm|    Updated: March 10, 2021 1:48 pm

Ritabhari Chakraborty was suffering for Fistula, operated successfully | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল বলেই জানা গিয়েছে। আগামী কয়েকটা দিন বিশ্রামেই থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

ফেসবুক প্রোফাইলে নিজের সফল অস্ত্রোপচারের কথা জানিয়েছেন ঋতাভরী। হাসপাতালের বেডে বসে থাকার একটি ছবিও পোস্ট করেছেন তিনি। নিজের পোস্টের ক্যাপশনে টলিপাড়ার নায়িকা লিখেছেন, “ভালভাবেই অস্ত্রোপচার হয়ে গিয়েছে আর আমি সুস্থ হচ্ছি। সবার প্রার্থনা আর শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ। গত ৭ মাস খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছে আর একটুও বাড়িয়ে বলছি না, স্বাস্থ্যের দিক থেকে আমার জীবনের সবচেয়ে খারাপ সময় ছিল – এতটাই যন্ত্রণা আর অবসাদের যে ইচ্ছেমতো চলাফেরাও করতে পারতাম না। এই পদক্ষেপটা নিতেই হত ভাল হওয়ার জন্য। ছবিটা আমার মা তুলেছেন যখন আমি তাঁকে চিন্তা আর ভয় পেতে দেখে পরিস্থিতি একটু হালকা করার চেষ্টা করছিলাম। মা তো মা-ই থাকবে। আর আমি আমিই থাকব!”

[আরও পড়ুন: বিতর্কে চিরঞ্জিৎ, তৃণমূলের তারকা প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ বাম-BJP’র ]

কী এমন হয়েছিল? ঋতাভরীর মা শতরূপা সান্যাল এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিগত ৭ মাস ধরে ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন অভিনেত্রী। চিকিৎসকরা জানিয়েছিলেন, এখনই অস্ত্রোপচার করা না হলে সমস্যা আরও বেড়ে যাবে। সেই পরমর্শ মেনেই কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি হন অভিনেত্রী। অস্ত্রোপচারের ঠিক আগের মুহূর্তের ছবি এটি। মজা করে মায়ের কাছে ঋতাভরী জানতে চেয়েছিলেন তাঁকে কেমন লাগছে দেখতে। শতরূপাই ছবি তুলে মেয়েকে তাঁর চেহারা দেখিয়ে দেন। নিজে কষ্ট পেলেও মায়ের জন্য মজা করে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। মেয়ের অস্ত্রোপচার সফল হওয়া খানিকটা হলেও স্বস্তিতে শতরূপা সান্যাল (Satarupa Sanyal)। ঋতাভরীর পোস্টটি দেখার উপর উদ্বিগ্ন ছিলেন অনুরাগীরা। অনেকেই অভিনেত্রীর সুস্থতা কামনা করেছেন কমেন্ট বক্সে। 

[আরও পড়ুন: ‘আমি তো রোজই ড্রয়িংরুমে টিভির পর্দায় আসি’, ‘বহিরাগত’ প্রসঙ্গে মোক্ষম জবাব কাঞ্চনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×