BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নববর্ষে অনুরাগীদের জন্য বিশেষ উপহার, ইউটিউব চ্যানেল আনলেন ঋতুপর্ণা

Published by: Bishakha Pal |    Posted: April 15, 2020 12:50 pm|    Updated: April 15, 2020 12:50 pm

An Images

শম্পালী মৌলিক: সেলিব্রিটিরা এখন আর রুপোলি পর্দায় আটকে থাকতে চান না। অনুরাগীদের কাছাকাছি আসতে চান তাঁরা। তাই অনুরাগীদের সঙ্গে আলাপচারিতার জন্য ফেসবুকে মাঝেমধ্যেই লাইভে আসেন অনেকে। কেউ কেউ আবার নিজের রোজনামচা তুলে ধরেন নিজস্ব ইউটিউব চ্যানেলের মাধ্যমে। এর আগে রাজ চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, মিমি চক্রবর্তী-সহ অনেকে নিজেদের ইউটিউব চ্যানেল এনেছেন। এবার সেই তালিকায় সংযোজিত হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ঘরের মেয়ে ‘ঋতু’ নিজের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে লঞ্চ করলেন তাঁর ইউটিউব চ্যানেল। এর নাম তিনি রেখেছেন নিজের নামেই- ‘ঋতুপর্ণা সেনগুপ্ত’।

নববর্ষের শুভ দিনে ফেসবুক লাইভের মাধ্যমে নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করার কথা ঘোষণা করেন অভিনেত্রী। করোনার সংকটময় পরিস্থিতিতে তিনি এখন ঘরবন্দি। সিঙ্গাপুরে পরিবারের সঙ্গে সময় কাটছে তাঁর। সেখান থেকেই মঙ্গলবার, বাংলা নববর্ষের দিন ফেসবুক লাইভ করেন তিন। প্রায় আধ ঘণ্টা অনুরাগীদের সঙ্গে কথাবার্তা চলে তাঁর। অনুরাগীদের অনুরোধ মেনে গানও করেন তিনি। বলেন নিজের অনেক কথা। লাইভের শেষে ঋতুপর্ণা জানান, নিজস্ব ইউটিউব চ্যানেল লঞ্চ করছেন তিনি। বলেন, “আমি আমার নিজস্ব ইউটিউব চ্যানেল লঞ্চ করছি। সেই চ্যানেলে আপনাদের সঙ্গে ইন্ট্যাব়্যাক্ট করব। আপনাদের কথা শুনব। আমার কথা শোনাব।”

[ আরও পড়ুন: ‘মোদিজি যারা মরতে চাইছে, মরতে দিন’, বান্দ্রার বিক্ষোভ নিয়ে বিস্ফোরক কঙ্গনার বোন রঙ্গোলি ]

তাঁর চ্যানেলে ঠিক কী কী থাকবে? সিঙ্গাপুর থেকে পাঠানো বার্তায় অভিনেত্রী জানিয়েছেন, শুধু বাংলা নয়, ইংরেজি ও হিন্দি কনটেন্টও থাকবে তঁর চ্যানেলে। বিভিন্ন ধরনের বিষয়বস্ত নিয়ে কাজ করছেন তিনি ও তাঁর টিমের সদস্যরা। অনুরাগীদের এটি তাঁর নববর্ষের উপহার। সবাইকে নিজের চ্যানেল সাবস্ক্রাইব করার অনুরোধও করেছেন ঋতুপর্ণা। চ্যানেলে তাঁর নিজের কথা তো থাকবেই। পাশাপাশি নতুন প্রতিভাদেরও সুযোগ দেওয়া হবে বলে জানিয়েছেন অভিনেত্রী। তাঁর চ্যানেলে বিনোদন ছাড়াও বিভিন্ন সামাজিক বিষয়বস্তু নিয়ে আলাপ আলোচনাও হবে। মাঝে মধ্যেই সাংবাদিক, সাহিত্যিক বা সমাজকর্মীদের নিয়ে বসবে আলোচনার আসর। নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করার পর সেখানে নিজের রচিত একটি কবিতা আবৃত্তি করেছেন তিনি। নাম ‘সকাল হলেই’। অভিনেত্রীর এই নতুন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন শ্রীজাত, জয় সরকার, ইন্দ্রাশিস আচার্য প্রমুখ।

[ আরও পড়ুন: করোনার জেরে স্বমহিমায় আয়োজিত হবে না কান চলচ্চিত্র উৎসব, বিকল্পের খোঁজে কর্তৃপক্ষ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement