BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চুমু খেয়ে তৃপ্ত! টলিপাড়ার এই অভিনেতাকে ‘ইমরান হাসমি’ আখ্যা দিলেন রিয়া সেন

Published by: Sandipta Bhanja |    Posted: May 1, 2019 6:14 pm|    Updated: May 1, 2019 6:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মিসম্যাচ ২’-এর জন্য ফের লাইমলাইটে রিয়া সেন। খুব শিগগিরিই হইচই-এর প্ল্যাটফর্মে শুরু হচ্ছে স্ট্রিমিং। তার আগেই খোলামেলা আড্ডায় চুমু নিয়ে দুশো শব্দের রচনা লিখে দেওয়ার মতো কথা বললেন রিয়া সেন। পাশাপাশি, মৈনাকের উপর তকমা পড়ল টালিগঞ্জের ‘ইমরান হাসমি’র। সৌজন্যে ‘মিসম্যাচ ২’-এর মিশকা ওরফে রিয়া সেন

৩ মে থেকে হইচইয়ে শুরু হতে চলেছে ‘সেন’-সেশন! ‘মিসম্যাচ ২’-এর স্ট্রিমিং। বাংলায় ফিরেছেন রিয়া সেন। থুড়ি, মানে… বাংলা ইন্ডাস্ট্রির কাজে ফের দেখা যাবে এই ‘সেনসেশন’ বঙ্গতনয়াকে। ট্রেলারের ঝলকে ইতিমধ্যেই ইঙ্গিত মিলেছে মিশকার চরিত্রের। অন্তরঙ্গ দৃশ্য, হট-অন্তর্বাসে যৌন হাতছানি, অনর্গল সেক্স, বেডরুম সিনে মাখামাখি ওয়েব সিরিজের ট্রেলার। এককথায় উদ্দাম যৌনতার দৃশ্যে ভরপুর। মিশকার স্বামী আবির হলেও অনির্বাণের সঙ্গেই বেডসিনে দেখা গিয়েছে তাঁকে। অনির্বাণের চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত এইপ্রথম রিয়ার বিপরীতে মৈনাক অভিনয় করলেন।

তা অনস্ক্রিনে চুমুতে রিয়ার সঙ্গে কতটা কমফরটেবল ছিলেন মৈনাক? প্রশ্ন ছুঁড়তেই আমতা আমতা করে তাকান রিয়ার দিকে। অভিনেতা বলেন, “না অসুবিধে সেরকম হয়নি। প্রথম সিরিজেও আমার কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। কিন্তু বিপরীতে রিয়া তো…!” উত্তর শুনেই মৈনাকের মুখের কথা ছিনিয়ে নিয়ে রিয়া বলেন, “ওকে চুমু খেতে অসুবিধেটা আমার হয়েছিল। কেন জানো? কারণ, ওর ঠোঁটের কোণায় একটা পিম্পল হয়েছিল। চুমু খেতে গিয়ে ওটাতেই বাঁধো বাঁধো ঠেকছিল! এছাড়া, আমি কমফরটেবল ছিলাম। কিন্তু মৈনাক মোটেই ছিল না।” তারপরই খুনসুটি করে রিয়া বলেন, “আরে.. ওর সঙ্গে কার চুমুর দৃশ্য ছিল সেটা তো দেখো! আমি…। আমার জন্যই ও বেচারা বোধহয় একটু অসুবিধেয় পড়ে গিয়েছিল চুমুর দৃশ্যে। তবে ‘মিসম্যাচ ২’ দেখার পর মেয়েরা যে ওর প্রেমে পড়তে বাধ্য, এটা হলফ করে বলতে পারি! ওর ঠোঁটের ওই পিম্পলটাই যথেষ্ট মেয়েদের কাবু করার জন্য। ও হচ্ছে কলকাতার ইমরান হাসমি।” কথাগুলো বলেই দুষ্টুসুলভ হাসি হাসেন রিয়া।

[আরও পড়ুন:  এবার মালায়ালি ভাষায় হবে ‘কন্ঠ’র রিমেক, মুক্তির আগেই স্বত্ব কিনলেন পরিচালক]

গত বছর মুম্বইয়ের ব্যবসায়ী শিবম তিওয়ারির সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েছেন রিয়া। বিয়ে করে মন দিয়েছিলেন সংসারে। তবে, মহেন্দ্র সোনির কাছ থেকে ‘মিসম্যাচ ২’-এর প্রস্তাব পেয়ে দু’বার আর ভাবেননি ‘হ্যাঁ’ বলতে। জানালেন অভিনেত্রী নিজেই। তা স্বামী শিবমের কী প্রতিক্রিয়া ট্রেলার দেখে? এপ্রসঙ্গে রিয়া বলেন, “ভাল বলেছে। আর হ্যাঁ, মৈনাকের সঙ্গে চুমুর দৃশ্যের কথা বলি। মৈনাকের ঠোঁটে পিম্পলের কথা শিবমকেও বলেছি। ও বলেছে তুমি তো ভাগ্যবতী। ঠোঁটে ওরকম একটা বড় পিম্পলসুদ্ধ চুমু খেয়ে নিলে!”

জামাইষষ্ঠীর প্ল্যান জিজ্ঞেস করতেই ফোনে ধরলেন বরকে। বাংলায় কথা বলার নির্দেশও দিলেন কড়া ভাষায়। কিন্তু, তারপর যা উদ্ধার হল বোঝা গেল এইটুকুই যে শাশুড়ি মুনমুন সেন আপাতত ব্যস্ত তাই জামাই ষষ্ঠীর প্ল্যান সেরে উঠতে পারেননি কেউই।

বিশদ জানতে দেখুন ভিডিও

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement