BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রিয়া সেনের জীবনে ‘মিসম্যাচ’! নেপথ্যে কে?

Published by: Sandipta Bhanja |    Posted: April 3, 2019 5:02 pm|    Updated: April 3, 2019 5:02 pm

Riya Sen to debut in Hoichoi Originals new web series Mismatch 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হইচইয়ে শুরু হতে চলেছে ‘সেন’-সেশন! বাংলায় ফিরছেন রিয়া সেন। থুড়ি, মানে… বাংলা ইন্ডাস্ট্রির কাজে ফের দেখা যাবে এই ‘সেনসেশন’ বঙ্গতনয়াকে। অতি শীঘ্রই হইচইয়ে শুরু হচ্ছে ‘মিসম্যাচ’ সিক্যুয়েলের স্ট্রিমিং। আর ‘মিসম্যাচ’-এর এই নতুন সিজনেই দেখা যাবে রিয়া সেনকে। এই প্রথমবারের জন্য বাংলা ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। রিয়া ছাড়াও ‘মিসম্যাচ ২’-এর কাস্টিংয়ে রয়েছেন রেচেল হোয়াইট, রাজদীপ গুপ্ত, মৈনাক বন্দ্যোপাধ্যায় এবং এই সিরিজের পরিচালক সৌমিক চট্টোপাধ্যায় খোদ। সম্প্রতি, এই ওয়েব সিরিজের কাস্টিং ঘোষণা করা হল।

[ আরও পড়ুন:  নিতম্বে বনির অশালীন স্পর্শ নিয়ে মুখ খুললেন উর্বশী রাউতেলা]

বিয়ের পর রিয়াকে সেভাবে কাজ করতে দেখা যায়নি। বরং, মন দিয়ে সংসার করছেন তিনি। আর এবার এই সিরিজের হাত ধরে বিয়ের পর কাজে ফিরছেন রিয়া। গত বছর সেপ্টেম্বরে ‘মিসম্যাচ’ মুক্তি পেয়েছিল হইচই-এর প্ল্যাটফর্মে। এবার তারই সিক্যুয়েল হতে চলেছে।

দুই মজাদার জুটির গপ্পো নিয়েই তৈরি হয়েছে ‘মিসম্যাচ ২’-এর প্লট। আবির-মিশকা এবং অনির্বাণ-অদিতি এই দুই জুটির কাহিনি দেখা যাবে সিরিজে। কমেডির মোড়কে বেশ কিছু টুইস্ট থাকছে সিরিজে। আবিরের বউ মিশকা। অন্যদিকে, অনির্বাণের সঙ্গী অদিতি। মিশকা যেখানে কর্মরতা সেখানকার বস অদিতি। অদিতি কঠোর পরিশ্রমী। অফিসের প্রত্যেকটা কাজের ব্যাপারে তাঁর কড়া নজর। বস হিসেবেও বেশ কড়া অদিতি। অফিসে সবাই তাঁকে বেশ তোয়াজ করেই চলে। কারণ সবাই জানে, বস অদিতির গোঁসা হলেই ‘বাপ রে বাপ’ গোছের ব্যাপার হবে। এদিকে, অদিতির বর অনির্বাণও বউকে ভয় পেয়েই চলে। কারণ, ঘরে-বাইরে, অফিসে সবেতেই সে কড়া। বরকেও ডমিনেট করে সে। আর অনির্বাণের এই ভয় পাওয়াটাকেই উপভোগ করে অদিতি। যার ফলস্বরূপ অদিতি-অনির্বাণের বৈবাহিক সম্পর্কে তৈরি হয় দূরত্ব। অন্যদিকে, আবিরের সেক্সুয়াল ফ্যান্টাসি মিশকার কাছে প্রায় দুঃস্বপ্নের মতো ঠেকে। একসময়ে আবির তাঁর উন্মত্ত যৌনবাসনা তৃপ্তির জন্য বউ মিশকার সঙ্গে আলাপ করায় অনির্বাণের। কিন্তু হিতে বিপরীত হয়ে মিশকার প্রেমে পড়ে অনির্বাণ। আবির দ্বারস্থ হয় অনির্বাণের বউ অদিতির কাছে। তাঁদের মধ্যেও গড়ে ওঠে এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। অনির্বাণের বিশ্বাসঘাতকতা ধরা পড়ে অদিতির কাছে। এভাবেই এগোয় গল্প। তারপর? ওরা কি পারবে নিজেদের সমস্যা ভুলে গিয়ে ফের স্বাভাবিক হতে? উত্তরটা দেবে ‘মিসম্যাচ ২’।

[ আরও পড়ুন:  যৌন নিগ্রহের অভিযোগ, অপমানে আত্মঘাতী রকস্টার]

প্রসঙ্গত, মিশকার চরিত্রে দেখা যাবে রিয়া সেনকে। আবিরের চরিত্রে রাজদীপ গুপ্ত, অনির্বাণের চরিত্রে মৈনাক বন্দ্যোপাধ্যায় এবং অদিতির চরিত্রে দেখা যাবে রেচেল হোয়াইটকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে